Advertisement
২৭ এপ্রিল ২০২৪

আঙুল ভাঙল বাটলারের

আঙুল ভেঙে মাঠের বাইরে চলে গেলেন ইংল্যান্ডের উইকেট কিপার-ব্যাটসম্যান জোস বাটলার। শুক্রবার ল্যাঙ্কাশায়ারের হয়ে ন্যাটওয়েস্ট টি২০ খেলতে নেমেছিলেন। উিকেট কিপিং করার সময়ই বল এসে লাগে তাঁর বাঁ হাতের বুড়়ো আঙুলে। তার পরও ব্যাট করতে নেমেছিলেন।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১০ জুলাই ২০১৬ ১৭:২৬
Share: Save:

আঙুল ভেঙে মাঠের বাইরে চলে গেলেন ইংল্যান্ডের উইকেট কিপার-ব্যাটসম্যান জোস বাটলার। শুক্রবার ল্যাঙ্কাশায়ারের হয়ে ন্যাটওয়েস্ট টি২০ খেলতে নেমেছিলেন। উিকেট কিপিং করার সময়ই বল এসে লাগে তাঁর বাঁ হাতের বুড়়ো আঙুলে। তার পরও ব্যাট করতে নেমেছিলেন। ২২ বলে ৫৭ রানের ইনিংসও খেলেন তিনি। তার পরই ব্যাথায় কাবু বাটলারের এক্স-রে করা হলে দেখা যায় আঙুল ভেঙেছে তাঁর। যদিও অস্ত্রোপচারের প্রয়োজন নেই বলেই জানা গিয়েছে। ল্যাঙ্কাশায়ারের পক্ষ থেকে বলা হয়েছে, ‘‘জোস বাটলারের বাঁ হাতের বুড়়ো আঙুলে বল লাগে। এক্স-রে করে দেখা যায় ভেঙে গিয়েছে আঙুল। যদিও বিশ্রাম আর ফিজিও থেরাপির মাধ্যে দ্রুতই সেরে উঠবে বাটলার।’’

যদিও কত দিনের মধ্যে তিনি সুস্থ হয়ে উঠবেন সেটা জানা যায়নি। ২৪ আগস্ট থেকে পাকিস্তানের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলবে ইংল্যান্ড। টিম ম্যানেজমেন্ট চাইছে তার আগে যেন সুস্থ হয়ে ওঠেন বাটলার।

আরও খবর

রবি শাস্ত্রীকে ব্যাটিং কোচ হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE