Advertisement
১১ মে ২০২৪
Juventus

দর্শক উপস্থিতিতে রেকর্ড গড়ল জুভেন্তাস

ইতালিতে মেয়েদের ক্লাব ফুটবলে এত দর্শক এর আগে কখনও হয়নি।

তুরিনের অ্যালায়েঞ্জ স্টেডিয়াম। ছবি এপির সৌজন্যে।

তুরিনের অ্যালায়েঞ্জ স্টেডিয়াম। ছবি এপির সৌজন্যে।

সংবাদ সংস্থা
তুরিন শেষ আপডেট: ২৫ মার্চ ২০১৯ ১৫:৫৭
Share: Save:

ইউরোপে মেয়েদের ফুটবল লিগ জনপ্রিয় হচ্ছে দিনে দিনে। মেয়েদের ফুটবল দেখতে কাতারে কাতারে মানুষ ভিড় করছেন স্টেডিয়ামে। রবিবার রোনাল্ডোদের ঘরের মাঠ তুরিনে প্রথমবারের জন্য খেলতে নেমেছিল জুভান্তাসের মহিলা ফুটবল দল। সেই ম্যাচ দেখতে অ্যালায়েঞ্জ স্টেডিয়ামে উপস্থিত ছিলেন ৩৯ হাজার ২৭ জন। যা মেয়েদের ক্লাব ফুটবলে নতুন রেকর্ড।

ইতালিতে মেয়েদের ক্লাব ফুটবলে এত দর্শক এর আগে কখনও হয়নি। মেয়েদের ক্লাব ফুটবলে দর্শক নিয়ে সপ্তাহ খানেক আগে একটি রেকর্ডটি হয়েছিল। সেই ম্যাচে উপস্থিত ছিলেন প্রায় ১৪ হাজার দর্শক। সেই রেকর্ড এ দিন ভেঙে গেল রোনাল্ডোদের মাঠে।

রবিবারের ম্যাচে জুভেন্তাসের মেয়েরা বজায় রেখেছেন জয়ের ধারা। ১-০ গোলে ফ্লোরেন্তিনাকে হারিয়ে দিয়েছে তাঁরা। এই ম্যাচে জুভেন্তাসের হয়ে গোল করেছেন সোফি পেদেরসন। ম্যাচের পর তিনি বলেছেন, ‘‘আমরা অভিভূত। এত মানুষ এসেছেন আমাদের খেলা দেখতে। তাঁরা জুভেন্তাসের গান গেয়ে আমাদের সারা ম্যাচ জুড়ে আমাদের উৎসাহিত করে গিয়েছে।’’

তুরিনের অ্যালায়েঞ্জ স্টেডিয়ামে খেলতে নামেন রোনাল্ডোরা। জুভেন্তাসের মহিলা দল খেলে ভিনোভোতে ট্রেনিং সেন্টারের মাঠে। কিন্তু সেখানে মাত্র ৫০০ জন বসে খেলা দেখতে পারেন। সে জন্যই এখানে আয়োজন করা হয়েছিল ওই ম্যাচের। কিন্তু এ দিন মাঠে ঢোকার জন্য টিকিট কাটতে হয়নি দর্শকদের।

আরও পড়ুন: ছ’টি ভাষায় কথা বলে মন জিতল ধোনির মেয়ে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

women’s Soccer Juventus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE