Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shikhar Dhawan

রাহুল না শিখর, টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিতের সঙ্গী কে? শ্রীকান্ত বললেন...

প্রাক্তন ক্রিকেটার ও ক্রিকেটপ্রেমীদের একাংশ শিখর ধওয়নকে দেখতে  চাইছেন ওপেনিংয়ে। অন্যদিকে, সংখ্যাগরিষ্ঠ ক্রিকেটপ্রেমী ও প্রাক্তনীর সওয়ালে উঠে আসছে লোকেশ রাহুলের নাম।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ দু’জনের কাছেই নিজেকে মেলে ধরার চ্যালেঞ্জ হয়ে উঠছে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ দু’জনের কাছেই নিজেকে মেলে ধরার চ্যালেঞ্জ হয়ে উঠছে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২০ ১০:৩৪
Share: Save:

এই বছরেই অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। সেখানে রোহিত শর্মার সঙ্গে কাকে ওপেনার হিসেবে দেখা যাবে, তা নিয়ে ক্রিকেটমহলে চলছে জল্পনা।

প্রাক্তন ক্রিকেটার ও ক্রিকেটপ্রেমীদের একাংশ শিখর ধওয়নকে দেখতে চাইছেন ওপেনিংয়ে। অন্যদিকে, সংখ্যাগরিষ্ঠ ক্রিকেটপ্রেমী ও প্রাক্তনীর সওয়ালে উঠে আসছে লোকেশ রাহুলের নাম। সদ্য হাঁটুর চোট সারিয়ে দলে ফিরেছেন শিখর। বাঁ-হাতি ওপেনারকে অবশ্য ব্যাট হাতে নিজেকে ফের প্রমাণের জন্য মঙ্গলবার পর্যন্ত অপেক্ষা করতে হবে। কারণ, গুয়াহাটিতে রবিবারের টি-টোয়েন্টি ভেস্তে গিয়েছে। তবে, রাহুল ফর্মেই রয়েছেন। শিখরের অনুপস্থিতিতে পাওয়া সুযোগ কাজে লাগিয়েছেন তিনি।

এই আবহে রবিবার প্রাক্তন ওপেনার কৃষ্ণমাচারি শ্রীকান্ত বলেছেন, “শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে কে কত রান করল, সেটা দিয়ে বিচার করলে ঠিক হবে না। আমি যদি নির্বাচকমণ্ডলীর চেয়ারম্যান হতাম, তা হলে টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে ধওয়নকে রাখতাম না। রাহুলের সঙ্গে লড়াইতেই ও নেই। একজনই এখানে বিজয়ী।” পরিষ্কার, রোহিতের সঙ্গে রাহুলকেই বিশ্বকাপে ভারতের দেখতে চান ভারতের প্রাক্তন ওপেনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE