Advertisement
১১ মে ২০২৪

ছিটকে গেলেন মুগুরুজা

২০০৯-এর চ্যাম্পিয়ন রাশিয়ার শ্বেতলানা কুজনেৎসোভা-কে হারিয়ে গত সাত বছরে এই প্রথম ফরাসি ওপেনের কোয়ার্টার ফাইনালে গেলেন ডেনমার্কের ক্যারোলিন ওজনিয়াকি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ জুন ২০১৭ ০৩:৪৭
Share: Save:

দেশের মাটিতে ফরাসি ওপেনে চমক দিলেন ক্রিস্টিনা ম্লাদেনোভিচ। রবিবার তিনি হারালেন গত বারের ফরাসি ওপেন জয়ী স্পেনের গার্বিনে মুগুরুজাকে।

কোয়ার্টার ফাইনালে যাওয়ার পথে ফরাসি টেনিস তারকা ম্লাদেনোভিচের পক্ষে ম্যাচের ফল ৬-১, ৩-৬, ৬-৩। টানটান উত্তেজনার ম্যাচে প্রথম সেটে একপেশে লড়াই-এর পর আশা করা গিয়েছিল স্ট্রেট সেটেই হয়তো প্রি-কোয়ার্টার ফাইনালের ম্যাচ জিতে নেবেন ম্লাদেনোভিচ। কিন্তু দ্বিতীয় সেটেই প্রবল ভাবে ম্যাচে ফেরেন মুগুরুজা। তৃতীয় সেটেও ০-২ পিছিয়ে থেকে এক সময় ২-৩ করে ফেলেন তিনি। কিন্তু এর পরেই ঘুরে দাঁড়িয়ে ম্যাচ শেষ করে দেন ম্লাদেনোভিচ।

অন্য ম্যাচে, ২০০৯-এর চ্যাম্পিয়ন রাশিয়ার শ্বেতলানা কুজনেৎসোভা-কে হারিয়ে গত সাত বছরে এই প্রথম ফরাসি ওপেনের কোয়ার্টার ফাইনালে গেলেন ডেনমার্কের ক্যারোলিন ওজনিয়াকি। তিনি জিতলেন ৬-১, ৪-৬, ৬-২ ফলাফলে। কোয়ার্টার ফাইনালে তাঁর প্রতিপক্ষ লাটভিয়ার এলেনা অস্টাপেঙ্কো। তিনি হারিয়েছেন অস্ট্রেলিয়ার সামান্থা স্তোসুরকে। অস্টাপেঙ্কোর পক্ষে ম্যাচের ফল ২-৬, ৬-২, ৬-৪।

পুরুষদের সিঙ্গলসে কোয়ার্টার ফাইনালে উঠলেন গত বারের চ্যাম্পিয়ন নোভাক জকোিভচও। তিনি ৭-৬ (৫), ৬-১, ৬-৩ হারালেন অ্যালবার্ত র‌্যামোস-ভিনোলাসকে। এ বার শেষ আটে সার্বিয়ান তারকার লড়াই অস্ট্রিয়ার ষষ্ঠ বাছাই ডমিনিক থিয়েমের বিরুদ্ধে। যিনি এখনও পর্যন্ত ফরাসি ওপেনে একটিও সেট না হারিয়ে দুরন্ত ফর্মে আছেন।

আরও পড়ুন: দেল পোত্রোকে হারিয়ে শেষ ষোলোয় মারে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE