• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আর্সেনালকে সতর্ক করলেন লেয়নডস্কি

Robert Lewandowski
লেয়নডস্কি। আজ নিজেদের এগিয়ে রাখছেন।

গত কয়েক মরসুমে আর্সেনাল ভক্তদের কাছে অপয়া একটা লড়াই হয়ে উঠেছে এই ম্যাচ।

যতই আর্সেনাল ভাল ফর্মে থাকুক। যতই আর্সেনাল গোলের পর গোল দিক। সামনে বায়ার্ন মিউনিখ পড়লে যেন আগেভাগেই অনুমান করা যায় আর্সেনালের চ্যাম্পিয়ন্স লিগ স্বপ্ন শেষ হবেই।  বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম পর্বের লড়াইয়ে নামছে আর্সেনাল ও বায়ার্ন মিউনিখ। যুদ্ধক্ষেত্র মিউনিখের আলিয়াঞ্জ এরিনা।

ম্যাচের চব্বিশ ঘণ্টা আগে আর্সেনালকে সতর্কবার্তা দিলেন রবার্ট লেয়নডস্কি। জানিয়ে দিলেন, বায়ার্ন যদি ছন্দে থাকে, আর্সেনালের কোনও সুযোগ নেই। ‘‘আর্সেনাল খুব ভাল দল। কিন্তু বায়ার্ন যদি ছন্দে থাকে তা হলে ওরা খুব বেশি সুযোগ তৈরি করতে পারবে না,’’ বায়ার্নের সরকারি ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে বলছেন ক্লাবের পোলিশ স্ট্রাইকার। 

পেপ গুয়ার্দিওলার জমানায় বুন্দেশলিগায় অপ্রতিরোধ্য ছিল বায়ার্ন। কার্লো আনচেলোত্তির সময় ধারাবাহিকতা হারালেও এখনও লিগ টেবলের শীর্ষেই রয়েছে বায়ার্ন। লেয়নডস্কি বলছেন, ‘‘আর্সেনালে একাধিক দুর্দান্ত ফুটবলার রয়েছে। ওরা চ্যাম্পিয়ন্স লিগে খেলে অভ্যস্ত। আমাদের জন্য বড় চ্যালেঞ্জ।’’ ম্যাচের আগে আবার চোট সমস্যায় ভুগছে বায়ার্ন। ধুন্ধুমার চ্যাম্পিয়ন্স লিগ যুদ্ধের আগে এখনও অনিশ্চিত ফ্র্যাঙ্ক রিবেরি, জেহোম বোয়াটেং ও জাবি আলোন্সো।

বুধবার রাতে অন্য ম্যাচে রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষ নাপোলি। চোট নিয়ে জল্পনা থাকলেও দলের সঙ্গে ট্রেনিং করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

চ্যাম্পিয়ন্স লিগ

শেষ ষোলো

বায়ার্ন মিউনিখ-আর্সেনাল

(টেন টু বুধবার রাত ১-১৫)

রিয়াল মাদ্রিদ-নাপোলি

(টেন ওয়ান বুধবার রাত ১-১৫)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন