Advertisement
২৬ এপ্রিল ২০২৪

আর্জেন্টিনা শিবিরে ফের মেসি

আর্জেন্টিনা ভেনেজ়ুয়েলার সঙ্গে খেলবে ফিফা ফ্রেন্ডলি।

প্রত্যাবর্তন: আর্জেন্টিনা জার্সিতে মাদ্রিদে অনুশীলন মেসির। ছবি: রয়টার্স

প্রত্যাবর্তন: আর্জেন্টিনা জার্সিতে মাদ্রিদে অনুশীলন মেসির। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০১৯ ০৬:২৫
Share: Save:

রাশিয়া বিশ্বকাপের পরে প্রথম বার লিয়োনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জাতীয় দলের সঙ্গে যোগ দিলেন। রোনাল্ডো লিসবনে। মেসি মাদ্রিদে। পর্তুগাল খেলবে ইউরোর যোগ্যতা অর্জনের ম্যাচ। আর্জেন্টিনা ভেনেজ়ুয়েলার সঙ্গে খেলবে ফিফা ফ্রেন্ডলি।

এ দিকে উয়েফা জানিয়ে দিল, আতলেতিকো মাদ্রিদের বিরুদ্ধে গোলের উৎসব করার সময় বিশ্রী অঙ্গভঙ্গি করার জন্য শাস্তি হবে রোনাল্ডোর। কী শাস্তি হচ্ছে, সেটা অবশ্য ঠিক করা হবে ২১ মার্চে উয়েফার সভায়। চ্যাম্পিয়ন্স লিগের প্রি-কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে আতলেতিকো জেতার পরে দিয়েগো সিমিয়োনেও একই ভাবে জয়ের উৎসব করেছিলেন। তুরিনে দু’দলের ফিরতি লেগের ম্যাচে রোনাল্ডো যেটা করেন সেটা তার পাল্টা। সিমিয়োনের কিন্তু প্রায় সাড়ে পনেরো লক্ষ টাকা জরিমানা হয়েছে। যে কারণে রোনাল্ডোর বিরুদ্ধে উয়েফার কাছে নালিশ জানায় আতলেতিকো। এখন দেখার পর্তুগিজ তারকার বিরুদ্ধে কী ব্যবস্থা নেয় উয়েফা। যদি দেখা যায় রোনাল্ডো স্পেনের ক্লাবের দশর্কদের উদ্দেশ্য করে সেটা করেছেন তা হলে এক ম্যাচের নির্বাসনও হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Argentina
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE