Advertisement
২৭ এপ্রিল ২০২৪

রক্ষণ নিয়ে হঠাৎ সঙ্কটে লিভারপুল

ব্রাইটনের বিরুদ্ধে ম্যাচের আগেই অনুশীলনে হাঁটুতে মারাত্মক চোট পেয়েছিলেন রাইট-ব্যাক ট্রেন্ট আলেজান্ডার-আর্নল্ড।

অনুশীলনে হাঁটুতে মারাত্মক চোট পেয়েছিলেন রাইট-ব্যাক ট্রেন্ট আলেজান্ডার-আর্নল্ড। ছবি: রয়টার্স।

অনুশীলনে হাঁটুতে মারাত্মক চোট পেয়েছিলেন রাইট-ব্যাক ট্রেন্ট আলেজান্ডার-আর্নল্ড। ছবি: রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৯ ০৩:৩১
Share: Save:

হঠাৎ সঙ্কট লিভারপুলে। যখন ‘দ্য রেডসের’ সামনে ২৯ বছর পরে প্রথম প্রিমিয়ার লিগ জয়ের সুযোগ, ঠিক তখনই দলের সেরা ডিফেন্ডারেরা চোটের কবলে।

ব্রাইটনের বিরুদ্ধে ম্যাচের আগেই অনুশীলনে হাঁটুতে মারাত্মক চোট পেয়েছিলেন রাইট-ব্যাক ট্রেন্ট আলেজান্ডার-আর্নল্ড। এ দিকে, সেন্ট্রাল ব্যাক জো গোমেজ়, দেয়ান লভরেন আর জোয়েল মাতিপ এখনও পুরো সুস্থ হতে পারেননি। স্বভাবতই প্রিমিয়ার লিগের বাকি ম্যাচের আগে য়ুর্গেন ক্লপের সামনে এখন সঙ্কট।

ক্লপ স্বীকার করেছেন যে, এই মুহূর্তে দলের রক্ষণ নিয়েই তাঁর উদ্বেগ সব চেয়ে বেশি। লিভারপুলের জার্মান ম্যানেজার বলেছেন, ‘‘এই ধরনের পরিস্থিতি যে তৈরি হবে, তা সব সময় আগে থেকে আঁচ করা যায় না। হ্যাঁ, আমি চিন্তিত। কিন্তু এখন তো আর বিশেষ কিছু করার নেই। যারা আছে তাদের নিয়েই কাজ চালাতে হবে।’’

এ দিকে, শনিবার চেলসির বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নামছে আর্সেনালও। শেষ ছয় ম্যাচের তিনটিতে হেরে লিগ টেবলের পাঁচ নম্বরে রয়েছে উনাই এমেরির দল। শুক্রবার এমেরি বলেছেন, ‘‘প্রথম চার দলের মধ্যে থাকতে হলে আমাদের এই ম্যাচে জিততেই হবে।’’ অন্য ম্যাচে ব্রাইটনের বিরুদ্ধে খেলবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। টানা ছয় ম্যাচে জেতা ম্যান ইউ ম্যানেজার ওয়ে গুন্নার সোলসার বলেছেন, ‘‘জয় ছাড়া অন্য কিছু নিয়ে ভাবতে চাই না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Liverpool Trent Alexander-Arnold
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE