Advertisement
১০ মে ২০২৪
Liverpool

থাকছেন কিকে, আজ ট্রফি পাচ্ছে লিভারপুল

বার্সা অন্দরমহলের আরও তথ্য ফাঁস করছে স্পেনীয় সংবাদমাধ্যম। কোচিং স্টাফ এবং খেলোয়াড়দের মধ্যে এত দিন বনিবনা হচ্ছিল না শিবিরে। সেই সমস্যা সাময়িক ভাবে হলেও থেমেছে।

স্বস্তি: মেসিদের সঙ্গে সাময়িক ভাবে সমস্যা মিটল সেতিয়েনের। ফাইল চিত্র

স্বস্তি: মেসিদের সঙ্গে সাময়িক ভাবে সমস্যা মিটল সেতিয়েনের। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২০ ০৫:৩২
Share: Save:

কিকে সেতিয়েন আপাতত কিছুটা স্বস্তিতে। অন্তত চ্যাম্পিয়ন্স লিগ পর্যন্ত তাঁকে বার্সেলোনার ম্যানেজার রেখে দেওয়া হবে বলে খবর। লা লিগা খেতাব হারালেও শেষ ম্যাচে আলাভেসকে ৫-০ চূর্ণ করেছেন লিয়োনেল মেসিরা। ফলে কিকে সেতিয়েনকে রেখে দেওয়ার সিদ্ধান্ত।

বার্সা অন্দরমহলের আরও তথ্য ফাঁস করছে স্পেনীয় সংবাদমাধ্যম। কোচিং স্টাফ এবং খেলোয়াড়দের মধ্যে এত দিন বনিবনা হচ্ছিল না শিবিরে। সেই সমস্যা সাময়িক ভাবে হলেও থেমেছে। আলাভেস ম্যাচের পরে কোচিং স্টাফ এবং খেলোয়াড়দের মধ্যে ইতিবাচক বৈঠক হয়েছে বলে খবর। তার ভিত্তিতেই এ মরসুমের শেষ পর্যন্ত সেতিয়েনকে রাখার কথা ভাবা হয়েছে। লা লিগা হারানোর পরে কিকের সামনে এখন সব চেয়ে বড় পরীক্ষা চ্যাম্পিয়ন্স লিগ। নাপোলির বিরুদ্ধে ঘরের মাঠ ক্যাম্প ন্যু-তে তাঁদের ম্যাচের প্রস্তুতির জন্য তিন সপ্তাহ হাতে পাচ্ছেন বার্সা ম্যানেজার। এটাই হয়তো শেষ সুযোগ, না হলে ট্রফিহীন থাকতে হবে এই মরসুমে। ২০০৭-’০৮ মরসুমের পরে আর কখনও গোটা বছরে ট্রফিহীন থাকেনি বার্সেলোনা। অনেকে ধরেই নিয়েছেন, আপাতত থেকে গেলেও সামনের মরসুমে ফের তাঁকে মেসিদের ম্যানেজারের দায়িত্বে দেখতে পাওয়ার সম্ভাবনা কম।

এ দিকে, ৩০ বছর পরে প্রিমিয়ার লিগ জেতা লিভারপুলের হাতে ট্রফি তুলে দেওয়া হবে আজ, বুধবার। ঘরের মাঠে মরসুমের শেষ ম্যাচে লিভারপুল মুখোমুখি হচ্ছে চেলসির। ম্যানেজার য়ুর্গেন ক্লপ বলেছেন, “আমার কাছে মুহূ্র্তটা ক্রিসমাসের মতো। এর আগে আমি কখনও প্রিমিয়ার লিগ ট্রফি হাতে তুলিনি। দলের সমস্ত ফুটবলারও অধীর আগ্রহে অপেক্ষা করছে। তবে সমর্থকদের কাছে অনুরোধ, নিজেদের বাড়িতে থেকেই তাঁরা যেন এই ট্রফি জয়ের উৎসব পালন করেন।”

জয়ী ম্যান সিটি: ইপিএলে মঙ্গলবার ম্যাঞ্চেস্টার সিটি ৪-০ গোলে হারায় ওয়াটফোর্ডকে। জোড়া গোল রাহিম স্টার্লিংয়ের। বাকি দুই গোলদাতা ফডেন এবং লাপোর্তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Liverpool Football Lionel Messi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE