Advertisement
১১ মে ২০২৪

লাইনে দাঁড়িয়ে ভোট কোহালির

পরনে ঘি রংয়ের টি-শার্ট, কালো রংয়ের জিন্‌স পরে দীর্ঘ লাইনে দাঁড়িয়েছিলেন কোহালি। তারই মধ্যে  বেশ কয়েকজন ভোটদাতা তাঁর সঙ্গে এসে কথা বলে যান। কয়েকজনকে দিতে হয় অটোগ্রাফও।

নাগরিক: দেশ গড়ার ডাক দিয়ে ভোটের লাইনে ভারতীয় অধিনায়ক বিরাট কোহালি। ডান দিকে আর এক ভোটার ঋষভ পন্থ। রবিবার। টুইটার

নাগরিক: দেশ গড়ার ডাক দিয়ে ভোটের লাইনে ভারতীয় অধিনায়ক বিরাট কোহালি। ডান দিকে আর এক ভোটার ঋষভ পন্থ। রবিবার। টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ মে ২০১৯ ০৪:৩০
Share: Save:

রবিবার সাতসকালেই তাঁকে দেখা গেল ভোটদাতাদের লম্বা লাইনে। সঙ্গে দাদা। গুরুগ্রামে ভোট দিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহালি।

পরনে ঘি রংয়ের টি-শার্ট, কালো রংয়ের জিন্‌স পরে দীর্ঘ লাইনে দাঁড়িয়েছিলেন কোহালি। তারই মধ্যে বেশ কয়েকজন ভোটদাতা তাঁর সঙ্গে এসে কথা বলে যান। কয়েকজনকে দিতে হয় অটোগ্রাফও। হাসিমুখে কোহালি তাঁদের অনুরোধ রাখেন। ভোট দিয়ে বেরিয়ে আসার সময়ে স্বেচ্ছাসেবকদের অনুরোধে ভারত অধিনায়ককে দাঁড়াতে হয় ভোট নিয়ে সাধারণ মানুষের সচেতনতা বাড়ানোর প্রচার সংক্রান্ত বোর্ডের সামনে ছবি তোলার জন্য। তার পরে ভোটকেন্দ্র ছেড়ে বেরিয়ে যান তিনি। পরে টুইটারে নিজের ছবি পোস্ট করে কোহালি লিখেছেন, ‘‘ভোট দেওয়া আমাদের সকলের অধিকার। দেশকে গড়ে তোলার দায়িত্ব নিতে হবে সকলকেই। আপনারা সকলে ভোট দিন।’’

শুধু কোহালিই নন। রবিবার ভোট দিয়েছেন আর এক ভারতীয় তারকা ঋষভ পন্থও। ভোট দিয়ে বেরিয়ে আসার পরে টুইটারে নিজের ছবি পোস্ট করে দিল্লি ক্যাপিটালস তারকা লিখেছেন, ‘‘এটা শুধু আমাদের অধিকারই নয়, ভোট দেওয়া আমাদের দায়িত্বের মধ্যেও পড়ে। দেশকে শক্তিশালী করে তুলুন। ভোট দিন।’’ আর এক ভোটদাতা ইশান্ত শর্মার টুইট, ‘‘প্রত্যেকটি ভোটের মূল্য রয়েছে। সুন্দর জীবন, উজ্জ্বল ভবিষ্যৎ এবং ভাল দেশ গড়ে তুলতে আমাদের ভোটদানে অংশ নিতেই হবে। জয় হিন্দ।’’ ভারতীয় দলের ওপেনার শিখর ধওয়ন টুইট করেছেন, ‘‘ভেবেচিন্তে ভোট দিন। প্রত্যেকটি ভোটের মূল্য রয়েছে। দেশকে ভাল ভাবে গড়ে তুলতে গেলে ভোট দিতে হবে সকলকে। সেই দায়িত্ব পালন করতে সকলে এগিয়ে আসুন।’’ মেয়ে এবং স্ত্রীকে নিয়ে ভোট দিতে গিয়েছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক কপিল দেবও।

ভোট দেন মহিলা টেবল টেনিস খেলোয়াড় মনিকা বাত্রাও। রবিবার টুইটারে তিনি লিখেছেন, ‘‘আমি নিজের ভোট দিয়েছি। সুন্দর ভারত গড়ে তুলতে হলে দেশের প্রত্যেক নাগরিককে নিজের ভোট দিতে হবে। সকলের কাছে এই আবেদন করছি, এই বিশাল গণতান্ত্রিক উৎসবে অংশগ্রহণ করুন। ভোট দিন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2019 Virat Kohli Rishabh Pant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE