Advertisement
২৬ এপ্রিল ২০২৪

ধোনি রাজি না হলে হয়তো মনোজ নেতা

জাতীয় টি টোয়েন্টির মূলপর্বের জন্য পূর্বাঞ্চল দল বাছাই দু’দিন পর, রবিবার। কিন্তু শুক্রবার বিকেল পর্যন্ত খবর নেই, কারা বাছবেন সেই দল। অন্য রাজ্য থেকে নির্বাচকরা আসছেন বলে কোনও খবর নেই।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৭ ০২:৫৬
Share: Save:

জাতীয় টি টোয়েন্টির মূলপর্বের জন্য পূর্বাঞ্চল দল বাছাই দু’দিন পর, রবিবার। কিন্তু শুক্রবার বিকেল পর্যন্ত খবর নেই, কারা বাছবেন সেই দল। অন্য রাজ্য থেকে নির্বাচকরা আসছেন বলে কোনও খবর নেই। যা পরিস্থিতি, তাতে হয়তো জাতীয় নির্বাচক ও বাংলার নির্বাচকপ্রধান দেবাঙ্গ গাঁধীকে একাই বেছে নিতে হবে এই দল।

শুক্রবার ইডেনে হাজির দেবাঙ্গকে এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি এর কোনও সদুত্তর দিতে পারলেন না। বললেন, ‘‘জানি না, অন্য কোনও রাজ্যের সংস্থা থেকে কোনও নির্বাচক আসবেন কি না। কেউ না এলে জানি না কী হবে। অন্য চার রাজ্যের দলের সঙ্গে যে কর্মকর্তারা এসেছেন, তাদের অনেকেই প্রাক্তন ক্রিকেটার। তাদের নিয়েও বসে দলটা তৈরি করে নেওয়া যেতে পারে।’’

বোর্ডের প্রাক্তন প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুর অবশ্য ঘোষণা করেছিলেন আঞ্চলিক পর্বে অংশ নেওয়া রাজ্যগুলোর প্রধান নির্বাচকরা মিলে মূলপর্বের জন্য আঞ্চলিক দল বাছবেন। কিন্তু সে সব এখন ইতিহাসের পাতায় জায়গা পেয়েছে। বোর্ডের তরফ থেকে এমন কোনও নির্দেশই আসেনি কারও কাছে। দেবাঙ্গ অবশ্য বলছেন, ‘‘বোর্ডের এমন কোনও নির্দেশ দেওয়ার কথা কি না, জানি না। নির্বাচকদের পাঠানো তো রাজ্য সংস্থাগুলোর দায়িত্ব।’’

আইপিএলের কথা ভেবে মহেন্দ্র সিংহ ধোনি মূলপর্বে খেলবেন কি না, এখনও জানা নেই। খেললে পূর্বাঞ্চলের হয়েই খেলবেন। তিনি ক্যাপ্টেন হতে রাজি হবেন কি না, সেটাও প্রশ্ন। ক্যাপ্টেন হতে রাজি হলে তিনিই ‘অটোমেটিক চয়েস’। রাজি না হলে মনোজ তিওয়ারির ক্যাপ্টেন হওয়ার সম্ভাবনাই বেশি। অর্থাৎ মনোজের নেতৃত্বে ধোনিকে খেলতে দেখা যেতে পারে মূলপর্বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manoj Tiwary Mahendra Singh Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE