Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sports News

নেইমারকে মেসির বিদায় বার্তা

বুধবার নিশ্চিত হয়ে গিয়েছে বার্সা ছাড়ছেন নেইমার। ভাঙছে মেসি-নেইমার জুটি। এই জুটিতে কম সাফল্য আসেনি বার্সেলোনায়। তাই হয়তো নেইমারকে ধরে রাখতে কম চেষ্টা করেনি বার্সা। কিন্তু শেষ পর্যন্ত ছা়ড়তেই হল। হতাশ মেসি।

বার্সেলোনার তিনমূর্তি। —ফাইল চিত্র।

বার্সেলোনার তিনমূর্তি। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৭ ২১:৪৬
Share: Save:

যে দিন প্রথম বার্সেলোনায় পা রেখেছিলেন তখন থেকেই ছাতার মতো তাঁর মাথার উপর ছিলেন বিশ্ব ফুটবলের রাজপুত্র। ছোট ভাইয়ের মতো আগলে রাখতেন সদ্য তারকা হয়ে ওঠা ব্রাজিলের এই স্ট্রাইকারকে। একজন নেইমার, অন্যজন লিও মেসি।

আরও খবর: চিনে নেমারকে নিয়ে উন্মাদনা, দল বদলাতে পারেন আজই

বুধবার নিশ্চিত হয়ে গিয়েছে বার্সা ছাড়ছেন নেইমার। ভাঙছে মেসি-নেইমার জুটি। এই জুটিতে কম সাফল্য আসেনি বার্সেলোনায়। তাই হয়তো নেইমারকে ধরে রাখতে কম চেষ্টা করেনি বার্সা। কিন্তু শেষ পর্যন্ত ছা়ড়তেই হল। হতাশ মেসি। ইনস্টাগ্রামে নেইমারের সঙ্গে তাঁর ছবির ভিডিও দিয়ে তিনি লেখেন, ‘‘বন্ধু নেইমার, তোমান সঙ্গে এতগুলো বছর পাশাপাশি কাটানোর মুহূর্ত গুলো অসাধারণ।’’

আরও খবর: আদালতে রোনাল্ডো, কর ফাঁকি অস্বীকার

বিশ্ব রেকর্ড করা এই দল বদলের খবরে যখন সরগরম ফুটবল বিশ্ব তখন নেইমারকে বিদায় জানিয়ে রীতিমতো হতাশ বার্সা তারকা। তবুও নেইমারকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। লেখেন, ‘‘জীবনের এই নতুন অধ্যায়ে তোমাকে অনেক শুভেচ্ছা। আমি তোমাকে ভালবাসি।’’ বুধবার সময় মতো ট্রেনিংয়ে এসে সতীর্থদের নেইমার জানান, তিনি ছাড়ছেন। কোচ তাঁকে অনুমতি দিয়েছে অনুশীলন না করার। চার মরসুম বার্সালোনায় কাটিয়ে নেইমারের ঝুলিতে এসেছে দুটো লা লিগা, একটি চ্যাম্পিয়ন্স লিগ।

মেসির ইনস্টাগ্রাম পোস্ট

Fue un placer enorme haber compartido todos estos años con vos, amigo @neymarjr. Te deseo mucha suerte en esta nueva etapa de tu vida. Nos vemos Tkm

A post shared by Leo Messi (@leomessi) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন
Advertisement

Share this article

CLOSE