• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আই লিগে প্রথম জয় পেল মোহনবাগান, কিবুকে স্বস্তি দিলেন গনজালেজ

Fran Gonzalez
ম্যাচে জোড়া গোল গনজালেজের। — ফাইল চিত্র।

Advertisement

মোহনবাগানকে জয়ের রাস্তায় ফেরালেন ফ্রান গনজালেজ। চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে পেনাল্টি থেকে গোল করেছিলেন এই স্পেনীয়।

মোহনবাগান-ট্রাউ ম্যাচের বল গড়ানোর আগে মণিপুরের নতুন ক্লাবের টিডি ডগলাস প্রশংসা করে বলেছিলেন, ‘‘ফ্রান গনজালেজের খেলা দেখে মনে হয়েছে ও অভিজ্ঞ।’’ অভিজ্ঞতাই পার্থক্য গড়ে দিল কল্যাণীতে। ডগলাসের ট্রাউকে ০-৪ গোলে বিধ্বস্ত করে কিবু ভিকুনাকে স্বস্তি দিল বাগান শিবির।

বেশি দিন হয়নি ডগলাস ট্রাউয়ের দায়িত্ব নিয়েছেন। বড় বাজেটের দলও নয় তাঁর। দলটা এখনও ছন্দ পায়নি। রক্তাল্পতা রয়েছে দলটায় সেটা তাঁদের খেলা দেখেই বোঝা যাচ্ছিল। ম্যাচ যত গড়াল ততই ফিকে দেখাল ট্রাউকে। শুরুতে অবশ্য নিজেদের মধ্যে একাধিক পাস খেলে আক্রমণে ওঠার চেষ্টা করছিল পাহাড়ের দলটা। সেই সুযোগে মোহনবাগানও ফাঁকা জায়গা পেয়ে যাচ্ছিল। বেইতিয়ার কর্নার থেকে ফ্রান গনজালেজের প্রথম গোল। খেলার বয়স তখন সবে পাঁচ মিনিট।  

আরও পড়ুন: ১৭৪ বলে ডাবল সেঞ্চুরি! রঞ্জিতে রেকর্ড করে কামব্যাক করলেন পৃথ্বী শ

৩৮ মিনিটে ডান প্রান্তিক মুভমেন্ট থেকে সুহের ব্যবধান বাড়ান। আশুতোষ মেহতা গড়ানে সেন্টার রেখেছিলেন সুহেরের জন্য। পা ছুঁইয়ে গোল করেন তিনি। ট্রাউয়ের পেনাল্টি বক্সে তখন কেউই নেই।

বিরতির ঠিক পরেই ফ্রান গনজালেজ নিজের দ্বিতীয় গোলটি পান। খেলা শেষের কিছু আগে শুভ ঘোষ ৪-০ করে যান। গতকাল পাহাড়ে চার গোল করে প্রথম জয় পেয়েছিল ইস্টবেঙ্গল। এ দিন পাহাড়েরই আরও একটা দলকে চার গোলে মাটি ধরিয়ে ‘অধরা মাধুরী’ জয় পেল মোহনবাগান। 

আরও পড়ুন:  ‘সৌরভ আর আমার সম্পর্ক মিডিয়ার কাছে চাট-ভেলপুরির মতো’

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন