• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘সৌরভ আর আমার সম্পর্ক মিডিয়ার কাছে চাট-ভেলপুরির মতো’

11-sironam-shastri-sourav
জল্পনা উড়িয়ে দিয়ে সৌরভের প্রশংসায় মেতে উঠলেন শাস্ত্রী।

রবি শাস্ত্রীর সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে ক্রিকেটমহলে চালু রয়েছে নানা মুখরোচক গল্প। দু’জনের সম্পর্ক নিয়ে এই চর্চা কমাতে এ বার উদ্যোগী হলেন ভারতীয় দলের প্রধান কোচ। ক্রিকেটার হিসেবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভের অবদানকে প্রশংসায় ভরিয়ে দিলেন তিনি।

সৌরভের সঙ্গে শাস্ত্রীর সম্পর্ক খারাপ হওয়ার নেপথ্যে রয়েছে জাতীয় দলের প্রধান কোচ হিসেবে অনিল কুম্বলের নিয়োগ। সৌরভ, সচিন তেন্ডুলকর ও ভিভিএস লক্ষ্মণের ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি বেছে নিয়েছিল কুম্বলেকে। যা মানতে পারেননি শাস্ত্রী। তিনি প্রশ্ন তোলেন নিয়োগের পদ্ধতি নিয়ে। ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারত হেরে যাওয়ার পর প্রধান কোচ অনিল কুম্বলে অবশ্য পদত্যাগ করেছিলেন। আর সেই জায়গায় শাস্ত্রী ফের প্রধান কোচের পদে আসেন। সৌরভ বোর্ড প্রেসিডেন্ট হওয়ার পর দু’জনের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়াতে নিয়মিত চলেছে চর্চা। বার বার ট্রোলড হয়েছেন শাস্ত্রী।

সৌরভের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে চলতে থাকা জল্পনা নিয়ে মুখ খুলে শাস্ত্রী বলেছেন, “ভারতীয় ক্রিকেটের কঠিন এক সময়ে দায়িত্ব নিয়েছিল সৌরভ। মানুষের ভরসা, বিশ্বাস ফিরিয়ে আনা সেই সময় জরুরি ছিল। যা সৌরভ একজন ক্রিকেটার হিসেবে করতে পেরেছিল। ওর প্রতি আমার তাই সর্বাধিক শ্রদ্ধা রয়েছে। যদি কারও মনে হয় আমি সৌরভকে শ্রদ্ধা করি না, তা হলে আমার কিছু বলার নেই। সৌরভ-শাস্ত্রী নিয়ে এই খেলাটা হল মিডিয়ার কাছে দারুণ একটা চাট আর ভেলপুরির মতো।”

আরও পড়ুন: বিবাহবার্ষিকীতে আবেগপ্রবণ টুইট বিরাটের, ‘ভালবাসা’র টুইট অনুষ্কারও

 আরও পড়ুন: এই চার পেসারের জন্য আইপিএল নিলামে ঝাঁপাতে পারে কলকাতা নাইট রাইডার্স

এর আগে শাস্ত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন সৌরভও। বোর্ড প্রেসিডেন্ট বলেছিলেন, “এগুলো সব জল্পনা। জল্পনার জবাব দেওয়ার দরকার নেই। ব্যাপারটা একেবারেই সহজ। পুরোটাই হল পারফরম্যান্স। পারফরম্যান্স করলে থাকবে, না হলে অন্য কেউ সেই জায়গায় আসবে। এটা একেবারেই সহজ ফর্মুলা।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন