প্রিয় ক্লাব মোহনবাগানে ইনভেস্টর নেই। আর্থিক সংকট তীব্র। সমর্থকরা ক্লাবের ভবিষ্যৎ নিয়ে রীতিমতো চিন্তিত। শনিবার ক্রীড়া সাংবাদিক ক্লাব তাঁবুতে সমর্থকরা একত্রিত হয়ে একাধিক বিষয়ের প্রতি ক্লাবকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন।

কর্তাদের ক্লাব পরিচালন পদ্ধতি নিয়ে সন্তুষ্ট ছিলেন না সমর্থকরা। ক্লাবের মূল ফটকের সামনে তাঁরা বিক্ষোভ প্রদর্শনও করেছিলেন কয়েকদিন আগে। ক্লাব সচিবের কাছে বেশ কয়েকটি প্রশ্নও করেন সমর্থকরা। সচিবের জবাবে সন্তুষ্ট হননি তাঁরা।

খেলার কুইজ 

এ দিকে, ময়দানে খবর এটিকের সঙ্গে সংযুক্তিকরণের পথে চলেছে মোহনবাগান। সমর্থকদের আশঙ্কা, এটিকের সঙ্গে সংযুক্তিকরণ হলে ক্লাবের জার্সির রং, লোগো বদলে যেতে পারে। যা নিয়ে রীতিমতো শঙ্কিত ক্লাব অন্ত প্রাণ সমর্থকরা।

আরও পড়ুন: আইনজীবীদের সঙ্গে আলোচনা ইস্টবেঙ্গলের

আরও পড়ুন: চেন্নাই-মিনার্ভা ম্যাচের রিপোর্ট কী দিলেন ম্যাচ কমিশনার? ধীরে চলো নীতি ইস্টবেঙ্গলের 

তাঁদের বক্তব্য, নির্বাচনের পর কেটে গিয়েছে অনেকগুলো দিন। অথচ ক্লাবে কোনও পরিবর্তনই চোখে পড়ছে না। যে বিষয়গুলো সমর্থকরা এই দিন তুলে ধরেন, সেগুলো হল—

১) আইএসএলে খেলতে হবে মোহনবাগানকে। 

২) ইনভেস্টর সমস্যা দূর করতে হবে দ্রুত।

৩) মোহনবাগানের নাম, জার্সির সবুজ-মেরুন রং এবং লোগো একই রাখতে হবে।

৪) সামগ্রিক পরিকাঠামো উন্নয়নের কাজ দ্রুতই আরম্ভ করতে হবে।

৫) সদস্য-সমর্থকদের মতামতকে গুরুত্ব দিতে হবে।

৬) নির্বাচনী প্রতিশ্রুতি পালন করতে হবে।

এ দিকে, ১৭ মার্চ সকাল সাড়ে ন’টায় মোহনবাগানের ধাতৃভূমি মোহনবাগান লেনের অমর একাদশের মূর্তির সামনে থেকে এক প্রতিবাদী পদযাত্রায় বেরোবেন মোহন-সমর্থকরা।

(মোহনবাগান, ইস্টবেঙ্গল থেকে এটিকে। কলকাতা ডার্বি, আইলিগ থেকে আইএসএল, কলকাতা ময়দানের সমস্ত খবর জানতে পড়ুন আমাদের খেলা বিভাগ।)