Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Nathan Lyon

উড়তেও পারেন ‘গোট’!

সোমবার ইংল্যান্ড-ইনিংসের ৪৯তম ওভারে বল করতে আসেন নাথান লিয়ন। ওই ওভারের দ্বিতীয় বল, মইন আলিকে ফ্লাইটেড ডেলিভারি করেন লিয়ঁ।

লিয়ঁয়ের এই ক্যাচেই মাঠ ছাড়েন মইন আলি। ছবি: এএফপি।

লিয়ঁয়ের এই ক্যাচেই মাঠ ছাড়েন মইন আলি। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৭ ১৯:২৮
Share: Save:

ঐতিহ্যের অ্যাসেজে শুরুতেই আয়োজক দেশ অস্ট্রেলিয়ার কাছে হেরে ১-০ ব্যবধানে পিছিয়ে ইংল্যান্ড। প্রথম টেস্টে হারের পর দ্বিতীয় টেস্টেও ইংল্যান্ডের ভিত নড়বড়ে। প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার ৪৪২ রানের জবাবে ২২৭ রানেই শেষ হয়ে যায় ইংল্যান্ডের ইনিংস।

আর ইংল্যান্ডের এই ইনিংসেই বাজপাখির মতো লাফিয়ে মইন আলিকে আউট করে নজর কাড়লেন নাথান লিয়ঁ। যাকে ‘গোট’ (গ্রেটেস্ট অব অল টাইম) নামেই চেনে ক্রিকেট বিশ্ব।

সোমবার ইংল্যান্ড-ইনিংসের ৪৯তম ওভারে বল করতে আসেন নাথান লিয়ন। ওই ওভারের দ্বিতীয় বল, মইন আলিকে ফ্লাইটেড ডেলিভারি করেন লিয়ঁ। বলটা ঠিক মতোই খেলেছিলেন মইন। কিন্তু প্রায় সুপারম্যানের মতো নিজের বাঁ দিকে পুরো শরীরকে ছুঁড়ে দিয়ে মইনের ক্যাচ লুফে নেন ‘গোট’।

আরও পড়ুন: আবার সামনে চলে এল বিসিসিআই-এর অন্দরের সমস্যা

আরও পড়ুন: ২ কোটি থেকে ১২ কোটিতে বিরাটরা

নাথানের এই ক্যাচের ভিডিও ইতিমধ্যে প্রকাশ পেয়েছে টুইটারে। আর ভিডিওটি প্রকাশ পাওয়া মাত্রই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

আইসিসি-ও মজা করে ‘গোট’-এর কাঁধে ডানা লাগিয়ে একটি ছবি পোস্ট করে টুইটারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE