• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সাহায্যের হাত পিকে, নাদালদের

Pique and Nadal
ফাইল চিত্র।

করোনাভাইরাস রুখতে একই মঞ্চে খেলোয়াড় ও সঙ্গীতশিল্পীরা! অনলাইনে বিশ্বব্যাপী সঙ্গীত উৎসবের আয়োজন করল স্পেনীয় লিগ কমিটি। যা থেকে শনিবার পর্যন্ত তহবিলে জমা পড়ল ভারতীয় মুদ্রায় ৫ কোটি ২২ লক্ষ ৬৫ হাজার ৭৪১ টাকা।

কে নেই এমন অভিনব উদ্যোগে। বড় বড় সব নাম! বার্সেলোনার জেরার পিকে, রিয়াল মাদ্রিদ অধিনায়ক সের্খিয়ো র‌্যামোস ও টেনিস মহাতারকা রাফায়েল নাদাল যেমন। তাবড় সঙ্গীত তারকাদের সঙ্গে দাতব্য-অনুষ্ঠানে অংশ নিলেন এই তিন মহাতারকাও। জানানো হল, যে টাকা উঠছে তা দিয়ে কেনা হবে করোনা আক্রান্তদের চিকিৎসার নানা সরঞ্জাম। 

পিকে বললেন, ‘‘খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি, লিগের এ হেন উদ্যোগে গর্বিত আমরা সবাই।’’ নাদালের মন্তব্য, ‘‘এই সংক্রমণ কতটা ভয়ঙ্কর তা সবাই জেনেছি। প্রতি দিনই টিভিতে দেখছি কোথায় কী ঘটছে। পরিস্থিতি কঠিন হলেও চেষ্টা করছি মানিয়ে নিতে। এ ছাড়া তো অন্য কিছু করারও নেই।’’ তহবিল গড়তে অভিনব অনুষ্ঠান আয়োজনের পাশাপাশি লা লিগার স্পনসরেরা ১০ লক্ষ মুখাবরণ দান করেছেন। অনুষ্ঠান সম্পর্কিত তহবিলে অর্থ নেওয়া হল রবিবার বিকেল পর্যন্ত। শেষ পর্যন্ত সংগৃহীত মোট অর্থের পরিমাণ অবশ্য এখনও ঘোষণা করা হয়নি।  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন