Advertisement
২৬ এপ্রিল ২০২৪

উপদেষ্টা কমিটিতে থাকা উচিত দ্রাবিড়ের: কোহলি

দিন দু’য়েক আগে জাতীয় দলের কোচ হিসাবে রবি শাস্ত্রীর নির্বাচন নিয়ে অকুণ্ঠ সমর্থন জানিয়ে বিবৃতি দিয়েছিলেন। আর এ বার বোর্ডের মহাতারকাখচিত উপদেষ্টা কমিটিতে রাহুল দ্রাবিড়ের না থাকা নিয়ে প্রশ্ন তুললেন ভারতের নতুন টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। বৃহস্পতিবার দিল্লিতে এক বিজ্ঞাপনী প্রচারে এসে কোহলি বলেন, “বোর্ডের নতুন উপদেষ্টা কমিটিতে রাহুল দ্রাবিড় থকলে খুবই ভাল হত। ছোট থেকে এঁদের খেলা দেখেই বড় হয়েছি। সচিন-সৌরভদের সঙ্গে রাহুল থাকলে আরও বেশি সাহায্য পাওয়া যেত।”

বিজ্ঞাপনী প্রচারে বিরাট। ছবি: পিটিআই।

বিজ্ঞাপনী প্রচারে বিরাট। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৪ জুন ২০১৫ ১৫:২৫
Share: Save:

দিন দু’য়েক আগে জাতীয় দলের কোচ হিসাবে রবি শাস্ত্রীর নির্বাচন নিয়ে অকুণ্ঠ সমর্থন জানিয়ে বিবৃতি দিয়েছিলেন। আর এ বার বোর্ডের মহাতারকাখচিত উপদেষ্টা কমিটিতে রাহুল দ্রাবিড়ের না থাকা নিয়ে প্রশ্ন তুললেন ভারতের নতুন টেস্ট অধিনায়ক বিরাট কোহলি।

বৃহস্পতিবার দিল্লিতে এক বিজ্ঞাপনী প্রচারে এসে কোহলি বলেন, “বোর্ডের নতুন উপদেষ্টা কমিটিতে রাহুল দ্রাবিড় থকলে খুবই ভাল হত। ছোট থেকে এঁদের খেলা দেখেই বড় হয়েছি। সচিন-সৌরভদের সঙ্গে রাহুল থাকলে আরও বেশি সাহায্য পাওয়া যেত।”

ভারতীয় ক্রিকেটের উন্নতির স্বার্থে সচিন-সৌরভ-লক্ষ্ণণকে নিয়ে একটি উপদেষ্টা কমিটি তৈরি করেছে বিসিসিআই। জাতীয় দলের ক্রিকেট পরিচালনার যাবতীয় ক্রিকেটীয় দায়িত্ব এঁদের হাতে তুলে দেওয়ার কথা বলেছিল বোর্ড। প্রথমে কমিটিতে দ্রাবিড়কে রাখার কথা হলেও পরে তা খারিজ করে বিসিআই। যদিও বোর্ডের তরফে জানানো হয়, প্রাক্তন অধিনায়ককে অন্য ভাবে কাজে লাগানোর কথা ভাবা হচ্ছে। সূত্রের খবর, দ্রাবিড় বোর্ডের দেওয়া শর্তে রাজি হননি। এই অবস্থায় বিরাটের এই মন্তব্য যথেষ্ট তাত্পর্যের।

টিম ডিরেক্টর হিসাবে শাস্ত্রীর মনোনয়ন নিয়ে বোর্ডের সিদ্ধান্তকে এ দিন স্বাগত জানিয়েছেন নতুন টেস্ট অধিনায়ক। তিনি বলেন, “উনি যত দিন দলের সঙ্গে থাকতে পারবেন, ততই উপকার হবে। শাস্ত্রীর উপস্থিতিই আত্মবিশ্বাস বাড়িয়ে তোলে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Rahul Dravid cricket amazing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE