Advertisement
১১ মে ২০২৪
Ramnaresh Sarwan

গেলকে জবাব সারওয়ানের

গেল-এর অভিযোগ ছিল ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দল জামাইকা তালাওয়াহস থেকে ছিটকে দেওয়ার জন্য সারওয়ানই দায়ী। 

ছবি: সংগৃহীত।

ছবি: সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২০ ০৪:৪৭
Share: Save:

সোশ্যাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধে এক সময়ের সতীর্থ ক্রিস গেল ক্ষোভ প্রকাশ করার পরে মুখ খুললেন রামনরেশ সারওয়ান। গেল-এর অভিযোগ ছিল ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দল জামাইকা তালাওয়াহস থেকে ছিটকে দেওয়ার জন্য সারওয়ানই দায়ী।

সারওয়ান অবশ্য সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। ‘‘২০২০ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে জামাইকা তালাওয়াহসের গেলকে দলে না নেওয়ার সিদ্ধান্তের নেপথ্যে আমার কোনও ভূমিকা ছিল না,’’ ফেসবুকে বলেছেন সারওয়ান। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এ ভাবে তাঁকে বাদ দেওয়ার জন্য সারওয়ানকে ‘সাপ’ এর সঙ্গে তুলনা করেছিলেন গেল। এমনকী এ-ও বলেছিলেন সারওয়ান ‘‘করোনার চেয়েও খারাপ।’’

সারওয়ান অবশ্য বলছেন, ‘‘গেলের সঙ্গে আমি খেলোয়াড় জীবনের শুরু থেকেই খেলেছি। ওকে আমি সম্মান করি অসাধারণ প্রতিভাধর হিসেবে, সতীর্থ হিসেবে এবং সব চেয়ে বড় কথা বন্ধু হিসেবে। তাই গেলের এই অভিযোগ শুনে আমি চমকে গিয়েছি।’’ তালাওয়াহসের তরফ থেকেও বলা হয়েছে, গেলকে দলে না রাখার সিদ্ধান্তের পিছনে সারওয়ানের কোনও ভূমিকা নেই। ‘‘গেলকে দলে না রাখার জন্য অনেক কারণ রয়েছে। এই সিদ্ধান্ত সম্মিলিত ভাবে দলের মালিক এবং ম্যানেজমেন্ট নিয়েছে। এর মধ্যে রামনরেশ সারওয়ান ছিলেন না। এই সিদ্ধান্ত পুরোপুরি ব্যবসায়িক এবং ক্রিকেটীয় দিক থেকে নেওয়া হয়েছে,’’ তাদের সরকারি ওয়েবসাইটে বিবৃতি দিয়ে জানিয়েছিল তালাওয়াহস।

আরও পড়ুন: স্মিথের চেয়ে কোহালিকে এগিয়ে রাখছেন চ্যাপেল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ramnaresh Sarwan Chris Gayle Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE