• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কোহালি, সিংহের মধ্যে পার্থক্য কী? চহালের উত্তর দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়!

RBC Virat
আরবিসি-র টুইট থেকে নেওয়া ছবি।

ইন্ডিয়ান সেলিব্রিটি বিশেষ করে ক্রিকেটারদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় একে অপরকে নিয়ে মজা করার ঘটনা প্রায়ই সামনে আসে। তবে এবার বিরাট কোহালিকে নিয়ে য়ুজবেন্দ্র চহাল যা লিখলেন তা মনে হয় সব কিছুকে ছাপিয়ে গেল। শুরুটা অবশ্য করেছিল আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্চার্স বেঙ্গালুরু (আরবিসি)। বিরাট ও চহাল দু’জনেই আরবিসি-র সদস্য।

আরবিসি তাদের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে দলের ক্যাপ্টেন বিরাট কোহালি এবং একটি সিংহের ছবি পাশাপাশি পোস্ট করে। সিংহের সঙ্গে বিরাটের তুলনা করে লেখা হয়, ‘দু’টি ছবির মধ্যে পার্থক্য খুঁজে বের করুন, কারণ আমরা খুঁজে পাচ্ছি না’।

স্বাভাবিক ভাবেই এমন একটা পোস্ট ভাইরাল হতে সময় নেয়নি। তবে এই পোষ্টে নেটাগরিকদের আকর্ষণের কেন্দ্রে চলে আসে যখন ‘মাঠে’ নামেন ভারতের ডানহাতি লেগ স্পিনার য়ুজবেন্দ্র চহাল। গুগলির স্টাইলে তিনি লেখেন, ‘প্রথম ছবিটি পোশাক সহ, আর দ্বিতীয়টি পোশাক ছাড়া’।

আরও পড়ুন: বিটবক্সিংয়ের সঙ্গে বৌদ্ধ সন্ন্যাসীর মন্ত্রোচ্চারণ, যেন মনকে অন্য স্তরে নিয়ে যাওয়ার রাস্তা দেখায়!

আরও পড়ুন: ১৬ মাসের মধ্যেই রাজনীতিতে ইতি টানলেন শাহ ফয়সল​

চহালের এই কমেন্ট পড়তেই অন্য মাত্রা পেয়ে যায় আরবিসি-র টুইটটি। মূল পোস্টটি যেখানে ছ’ ঘণ্টায় এক হাজারের কাছাকাছি লাইক পেয়েছে, সেখানে চহালের কমেন্ট তার থেকে কম সময়েই ১১০০-র বেশি লাইক পেয়ে গিয়েছে। সেই সঙ্গে পাল্টা কমেন্টেও ভরে উঠেছে চহালের কমেন্টটি।

দেখুন সেই টুইট:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন