Advertisement
১০ মে ২০২৪
Football

রোনাল্ডোকে নিয়ে ভিডিয়ো রিয়ালের

রিয়াল মাদ্রিদ ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ভাঙছে নয় বছরের সম্পর্ক। রিয়াল তাই রোনাল্ডোকে নিয়ে প্রকাশ করল ভিডিয়ো।

রোনাল্ডোর ঠিকানা এবার ইতালি। ছবি: এএফপি।

রোনাল্ডোর ঠিকানা এবার ইতালি। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ জুলাই ২০১৮ ১৮:৫০
Share: Save:

পুরানো সেই দিনের কথা! ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিয়ে রিয়াল মাদ্রিদের প্রকাশিত ভিডিয়োর সারমর্ম এটাই। ফেলে আসা দিনগুলোয় সিআর সেভেনকে দেখে নেওয়া হয়েছে ছয় মিনিট ৩৬ সেকেন্ডের এই ভিডিয়োতে। যা স্মৃতির সরণি বেয়ে পিছনে নিয়ে যাবেই ফুটবলপ্রেমীদের।

নয় বছরের সম্পর্ক। রোনাল্ডোর রিয়ালে আসা ২০০৯ সালে। ২০১৮ পর্যন্ত ছিলেন। এই নয় বছরে অজস্র ট্রফি জিতেছেন। চারবার ইউরোর সেরা ক্লাব করেছেন রিয়ালকে। নিজে চার বার পেয়েছেন ব্যালন ডি’ওর।

এসেছিলেন ইংল্যান্ড থেকে। এবার স্পেন থেকে তাঁর গন্তব্য ইতালির জুভেন্তাস। চার বছরের চুক্তি তাঁর। ভারতীয় মুদ্রায় ৯৫৭ কোটি টাকার প্রস্তাব ছিল জুভেন্তাসের। রিয়াল বাধা হয়ে ওঠেনি। তবে প্রকাশিত ভিডিয়োতে বুঝিয়ে দিয়েছে, রোনাল্ডোর চলে যাওয়া তাদেরকেও কতটা আবেগতাড়িত করে তুলছে।

ভিডিয়োয় রয়েছে রিয়ালে প্রথম দিনের রোনাল্ডোর কিছু মুহূর্ত। প্রথমবার জার্সি গায়ে মঞ্চে ওঠা থেকে শুরু করে কয়েক মাস আগের চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার দৃশ্য। রয়েছে তাঁর খেলার বেশ কিছু মুহূর্ত। দারুণ কিছু গোল, নিজস্ব ভঙ্গিতে উত্সবে মেতে ওঠার ফ্রেম। আগামী মরশুমে থাকবে না এর কিছুই। তখন রিয়ালের সমর্থকদের কাছে রোনাল্ডো হয়ে উঠবেন শুধুই স্মৃতি।

আরও পড়ুন: এ বারের বিশ্বকাপারকে সই, ইতিহাস গড়ল ইস্টবেঙ্গল

আরও পড়ুন: আজ ইংল্যান্ড-ক্রোয়েশিয়া: ইতিহাস ছোঁয়া বনাম ইতিহাস গড়ার লড়াই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Ronaldo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE