• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শ্রীলঙ্কা সিরিজের আগে বান্ধবীকে নিয়ে বরফের পাহাড়ে ছুটি কাটাচ্ছেন ঋষভ

Rishabh
গার্লফ্রেন্ড ঈশার সঙ্গে ঋষভ। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

Advertisement

বিরাট কোহালি বড়দিন আর নতুন বছরের ছুটি কাটাতে গিয়েছিলেন সুইৎজারল্যান্ডে। হার্দিক পান্ড্য নতুন বছরের শুরুতেই বাগদানের ঘোষণা করেছেন। এই আবহে গার্লফ্রেন্ড ঈশা নেগির সঙ্গে বরফের পাহাড়ে ছুটি কাটানোর ছবি পোস্ট করেছেন ঋষভ পন্থ

নতুন হেয়ারকাট! শ্রীলঙ্কা সিরিজে অন্য স্টাইলে দেখা যাবে কোহালিকে আরও পড়ুন

ভারতের উইকেটকিপার-ব্যাটসম্যান সোশ্যাল মিডিয়ায় দু’জনের ছবি দিয়ে লিখেছেন, ‘তুমি পাশে থাকলেই নিজেকে বেশি ভাল লাগে।’ এক ধরনের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ঈশা নেগিও। সঙ্গে লিখেছেন, পাঁচ বছর ধরে তাঁরা সম্পর্কে রয়েছেন। এবং আগামী দিনেও থাকবেন।

ঋষভ এই প্রথম সোশ্যাল মিডিয়ায় দু’জনের ছবি পোস্ট করলেন এমন মোটেই নয়। ২০১৮-১৯ মরসুমের অস্ট্রেলিয়া সফর থেকে ফেরার পরও ঈশার সঙ্গে ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তিনি। যদিও কিছুদিন আগে ঋষভের সঙ্গে অভিনেত্রী ঊর্বশী রৌতেলার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল। দু’জনকে একসঙ্গে নৈশভোজেও দেখা গিয়েছিল। কিন্তু শুক্রবার ঋষভের পোস্ট যাবতীয় জল্পনায় দাঁড়ি ফেলল।

রবিবার থেকে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নামছে ভারত। তিন ম্যাচের সেই সিরিজে ঋষভই ভারতের উইকেটকিপার। ২২ বছর বয়সি কিছুদিন আগেও পারফরম্যান্স না করতে পারায় প্রবল চাপে ছিলেন। তবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে অবশ্য ব্যাট হাতে ছন্দে দেখিয়েছে তাঁকে। এই বছরই অস্ট্রেলিয়ায় বসছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। তার আগে এই সিরিজে নিজের জায়গা পাকা করাই লক্ষ্য ঋষভের।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I like me better when I’m with you 🧡🤷🏻‍♂

A post shared by Rishabh Pant (@rishabpant) on

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

5th year and counting...love you sky big bubbie 💖

A post shared by Isha Negi (@ishanegi_) on

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন