Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Unlock 1.0

নেমে পড়লেন রোহিত

নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান রোহিত।

স্বস্তি: অনুশীলনের পরে রোহিত। নিজেই পোস্ট করলেন এই ছবি।

স্বস্তি: অনুশীলনের পরে রোহিত। নিজেই পোস্ট করলেন এই ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২০ ০৪:০৭
Share: Save:

চেতেশ্বর পুজারা রাজকোটে নিজের অ্যাকাডেমির মাঠে নেমে পড়েছেন। ইশান্ত শর্মাও বাইরে বেরিয়ে অনুশীলন শুরু করেছেন। এ বার নেমে পড়লেন রোহিত শর্মাও।

নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান রোহিত। নিউজ়িল্যান্ড থেকে ফিরে আসার পরে তিনি আর আন্তর্জাতিক ক্রিকেট খেলেননি। গৃহবন্দি থাকার সময় ফিজিক্যাল ট্রেনিং করলেও নেট প্র্যাক্টিস থেকে দূরেই ছিলেন ভারতের সাদা বলের ক্রিকেটের সহ-অধিনায়ক। লকডাউন শিথিল হওয়ার পরে এ বার মাঠে নামলেন তিনি। ইনস্টাগ্রামে মাঠে বসা রোহিতের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে বৃহস্পতিবার।

যে ছবি পোস্ট করে রোহিত লেখেন, ‘‘মাঠে ফিরতে পেরে আবার খুব ভাল লাগছে। কিছুটা কাজ হল। অনেক দিন বাদে নিজেকে যেন ফিরে পেলাম।’’ তবে রোহিতের এই ইনস্টাগ্রাম পোস্ট থেকে বোঝা যায়নি মুম্বইয়ের কোন মাঠে অনুশীলন শুরু করেছেন ‘হিটম্যান’। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে বাইরে বেরিয়ে প্রথম অনুশীলন শুরু করেন পেসার শার্দূল ঠাকুর। তবে তাঁর তাড়াতাড়ি অনুশীলন শুরু করা নিয়ে বিতর্কও হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Unlock 1.0 Rohit Sharma Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE