Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shahryar Khan

মেয়াদ শেষে নিজের ব্যার্থতার কথা স্বীকার পাক বোর্ড প্রেসিডেন্টের

গত ৪ অগস্ট পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান হিসেবে তিন বছরের মেয়াদ শেষ করেছেন শাহরিয়া। আগামী ৯ সেপ্টেম্বর পরবর্তী বোর্ড চেয়ারম্যানের হাতে দায়িত্ব তুলে দেবেন তিনি।

পিসিবি প্রেসিডেন্ট শাহরিয়ার খান। ছবি: গেটি ইমেজেস।

পিসিবি প্রেসিডেন্ট শাহরিয়ার খান। ছবি: গেটি ইমেজেস।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৭ ১৯:৩৭
Share: Save:

ভারত এবং পাকিস্তানের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন না করতে পারাকে নিজের সব থেকে বড় ব্যর্থতা হিসেবে মেনে নিলেন পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান। গত ৪ অগস্ট পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান হিসেবে তিন বছরের মেয়াদ শেষ করেছেন শাহরিয়া। আগামী ৯ সেপ্টেম্বর পরবর্তী বোর্ড চেয়ারম্যানের হাতে দায়িত্ব তুলে দেবেন তিনি। ফলে অন্তর্বর্তী চেয়্যারম্যান হিসেবে এখন দায়িত্ব সামলাচ্ছেন শাহরিয়ারই।

আরও পড়ন: অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ আয়োজনের ছাড়পত্র পাওয়ার অপেক্ষায় বিসিসিআই

রবিবার পাকিস্তানের প্রথম সারির দৈনিক ডনকে দেওয়া সাক্ষাৎকারে শাহরিয়ার বলেন, “পাকিস্তান-ভারতের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ পুনরায় শুরু না করতে পারা আমার সব থেকে বড় ব্যর্থতা। এর আগে বোর্ডের দায়িত্বে থাকাকালীন(২০০৪-২০০৬) আমি বন্ধ থাকা ভারত-পাক সিরিজ শুরু করেছিলাম। সেই সময় তিনটি সিরিজও খেলেছিলাম আমরা। তবে এ বার তা করতে আমি ব্যর্থ হলাম।”

আরও পড়ুন: শ্রীলঙ্কাকে ইনিংসে হারিয়ে সিরিজ জয় ভারতের

অন্য দিকে, বারবার ভারতের সঙ্গে খেলতে চাওয়ার বিষয়ে বিসিসিআইকে অনুরোধ করাকে কেন্দ্র করে তাঁকে যে সমালোচিত হতে হয়েছে তাও এ দিন জানান শাহরিয়ার। তিনি বলেন, “বলা হয়েছে ভারতের সঙ্গে সিরিজ খেলার জন্য আমি ভিক্ষা করেছি। এটা ভিক্ষা নয়, ২০১৪ সালে বিসিসিআইয়ের সঙ্গে হওয়া পিসিবি-এর চুক্তি অনুযায়ী দ্বিপাক্ষিক সিরিজ খেলার কথা ছিল ভারতের। এবং সেই কারণেই বারবার ভারতকে আমরা জোড় দিচ্ছিলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE