• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মেয়াদ শেষে নিজের ব্যার্থতার কথা স্বীকার পাক বোর্ড প্রেসিডেন্টের

Shahryar Khan
পিসিবি প্রেসিডেন্ট শাহরিয়ার খান। ছবি: গেটি ইমেজেস।

ভারত এবং পাকিস্তানের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন না করতে পারাকে নিজের সব থেকে বড় ব্যর্থতা হিসেবে মেনে নিলেন পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান। গত ৪ অগস্ট পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান হিসেবে তিন বছরের মেয়াদ শেষ করেছেন শাহরিয়া। আগামী ৯ সেপ্টেম্বর পরবর্তী বোর্ড চেয়ারম্যানের হাতে দায়িত্ব তুলে দেবেন তিনি। ফলে অন্তর্বর্তী চেয়্যারম্যান হিসেবে এখন দায়িত্ব সামলাচ্ছেন শাহরিয়ারই।

আরও পড়ন: অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ আয়োজনের ছাড়পত্র পাওয়ার অপেক্ষায় বিসিসিআই

রবিবার পাকিস্তানের প্রথম সারির দৈনিক ডনকে দেওয়া সাক্ষাৎকারে শাহরিয়ার বলেন, “পাকিস্তান-ভারতের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ পুনরায় শুরু না করতে পারা আমার সব থেকে বড় ব্যর্থতা। এর আগে বোর্ডের দায়িত্বে থাকাকালীন(২০০৪-২০০৬) আমি বন্ধ থাকা ভারত-পাক সিরিজ শুরু করেছিলাম। সেই সময় তিনটি সিরিজও খেলেছিলাম আমরা। তবে এ বার তা করতে আমি ব্যর্থ হলাম।”

আরও পড়ুন: শ্রীলঙ্কাকে ইনিংসে হারিয়ে সিরিজ জয় ভারতের

অন্য দিকে, বারবার ভারতের সঙ্গে খেলতে চাওয়ার বিষয়ে বিসিসিআইকে অনুরোধ করাকে কেন্দ্র করে তাঁকে যে সমালোচিত হতে হয়েছে তাও এ দিন জানান শাহরিয়ার। তিনি বলেন, “বলা হয়েছে ভারতের সঙ্গে সিরিজ খেলার জন্য আমি ভিক্ষা করেছি। এটা ভিক্ষা নয়, ২০১৪ সালে বিসিসিআইয়ের সঙ্গে হওয়া পিসিবি-এর চুক্তি অনুযায়ী দ্বিপাক্ষিক সিরিজ খেলার কথা ছিল ভারতের। এবং সেই কারণেই বারবার ভারতকে আমরা জোড় দিচ্ছিলাম।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন