Advertisement
২৬ এপ্রিল ২০২৪

শিখর ব্যর্থ, সেঞ্চুরি বিজয়ের

বঢোদরাতে এ দিন দিল্লির ম্যাচ ছিল বরোদার বিরুদ্ধে। বৃষ্টির কারণে ম্যাচ নেমে দাঁড়ায় ৩৮ ওভারে। আগে ব্যাটিং করে ৩৭.৪ ওভারে দিল্লির ইনিংস শেষ হয়ে যায় মাত্র ১৪৮ রানে। হতাশ করলেন ধওয়ন। ন’বলে সাত রান করেই ফেরেন তিনি। দলের পক্ষে সর্বোচ্চ ২৭ রান নীতিশ রানার।

বিজয় হাজারে ট্রফিতে ব্যর্থ শিখর ধবন।ফাইল চিত্র

বিজয় হাজারে ট্রফিতে ব্যর্থ শিখর ধবন।ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৯ ০৬:০১
Share: Save:

টেস্ট দল থেকে তিনি ফিরেছেন ঘরোয়া ক্রিকেটে। তবে শুক্রবার বিজয় হজ়ারে ট্রফিতে সুবিধা করতে পারলেন না শিখর ধওয়ন।

বঢোদরাতে এ দিন দিল্লির ম্যাচ ছিল বরোদার বিরুদ্ধে। বৃষ্টির কারণে ম্যাচ নেমে দাঁড়ায় ৩৮ ওভারে। আগে ব্যাটিং করে ৩৭.৪ ওভারে দিল্লির ইনিংস শেষ হয়ে যায় মাত্র ১৪৮ রানে। হতাশ করলেন ধওয়ন। ন’বলে সাত রান করেই ফেরেন তিনি। দলের পক্ষে সর্বোচ্চ ২৭ রান নীতিশ রানার। ক্রুণাল পাণ্ড্য ৩৪ রানে ৪ উইকেট নেন। তবে দিল্লির পাল্টা বোলিং ঝড়ের মুখে দাঁড়াতে পারেনি বরোদা। ৩৩.২ ওভারে ১২৮ রানে শেষ হয়ে যায় তারা। নবদীপ সাইনি ২৪ রানে ৩ উইকেট নিয়েছেন। কুলদীপ খেজরোলিয়া এবং পবন নেগি দু’টি করে উইকেট নেন।

জয়পুরে ‘সি’ গ্রুপের ম্যাচে তামিলনাড়ু ৮ উইকেটে জিতেছে জম্মু ও কাশ্মীর দলের বিরুদ্ধে। আগে ব্যাটিং করে জম্মু ও কাশ্মীরের স্কোর ২৩৮-৯। দলের পক্ষে কামরান ইকবাল সর্বোচ্চ ৬৭ রান করেন। তা ছাড়া শুভমন পাণ্ডির ৮১ বলে ৬৬ রান করেন। বিজয় শঙ্কর দু’ওভার বল করে কোনও উইকেট পাননি। জবাবে ৪৮ ওভারে তামিলনাড়ু তোলে ২ উইকেটে ২৩৯ রান। ১৩১ বলে ১১৭ রান করেন মুরলী বিজয়। তাঁর ইনিংসে ছিল ১৪টি বাউন্ডারি। বাবা অপরাজিত ৮৬ রানে নট আউট থাকেন। এ দিকে, বৃষ্টির কারণে বেঙ্গালুরুতে মুম্বই এবং হায়দরাবাদের ম্যাচ বাতিল হয়ে যায়। ছত্তীসগঢ় এবং গোয়ার ম্যাচও পরিত্যক্ত হয় বৃষ্টিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shikhar Dhawan Vijay Hazare trophy 2019
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE