Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

এটিকে ও মোহনবাগান বোর্ডে এ বার সৌরভও

মোহনবাগানের আশি শতাংশ মালিকানা এখন এটিকের।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২০ ০৩:০৬
Share: Save:

এটিকে-মোহনবাগানের বোর্ডের অন্যতম ডিরেক্টর হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। প্রাক্তন ভারত অধিনায়ক ও বিসিসিআই প্রেসিডেন্ট ১০ জুলাই নতুন বোর্ডের প্রথম বৈঠকেও থাকছেন।

মোহনবাগানের আশি শতাংশ মালিকানা এখন এটিকের। দুই ক্লাবের সংযুক্তিকরণের পরে পাঁচ সদস্যের নতুন বোর্ডও গঠিত হয়েছে। এটিকের অন্যতম অংশীদার হওয়া সত্ত্বেও সেই তালিকায় সৌরভের নাম ছিল না। এটিকের প্রতিনিধি রয়েছেন তিন জন। মোহনবাগানের তরফে ছিলেন দু’জন। এটিকে-মোহনবাগানের অন্যতম অংশীদার ও বোর্ডের ডিরেক্টর উৎসব পারেখ বলেছেন, ‘‘সৌরভ দলের অন্যতম মালিক। তাই ডিরেক্টর হওয়ার ক্ষেত্রে ওঁর কোনও বাধা নেই।’’ নতুন এই জোট কী নামে খেলবে, জার্সির র‌ং কী হবে তা এখনও চূড়ান্ত হয়নি। এটিকে-মোহনবাগান জোটের কর্তা বললেন, ‘‘নাম, জার্সি ও প্রতীক ঠিক করতেই ১০ জুলাই আমাদের আলোচনায় বসার কথা।’’ সৌরভেরও এই বৈঠকে থাকার কথা। ক্লাবের নাম, জার্সি চূড়ান্ত না হলেও আগামী মরসুমের দল গঠনের কাজ শুরু হয়ে গিয়েছে এটিকে-মোহনবাগান শিবিরে। ইতিমধ্যেই রয় কৃষ্ণের সঙ্গে চুক্তি নবীকরণ হয়ে গিয়েছে। গত মরসুমে আইএসএলে চ্যাম্পিয়ন হওয়া দলের অধিকাংশ ফুটবলারকেই রেখে দেওয়ার ভাবনা রয়েছে। কোচ থাকছেন আন্তোনিয়ো লোপেস হাবাসই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly ATK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE