• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দীপিকা, অঞ্জুমদের পাশে ক্রীড়ামন্ত্রক

Sports ministry to help Deepika Kumari and others
ফাইল চিত্র

Advertisement

বজরং পুনিয়া, কিদম্বি শ্রীকান্ত, দীপিকা কুমারি, নীরজ চোপড়া-সহ টার্গেট অলিম্পিক্স পোডিয়ামের (টপ) তালিকায় থাকা ক্রীড়াবিদদের বিদেশে ট্রেনিং, সরঞ্জাম কেনা-সহ নানা খাতে দেড় কোটি টাকা বরাদ্দ করল মিশন অলিম্পিক্স শাখা।

শুটার অঞ্জুম মুদগিল, দিব্যাংশ সিংহ পানওয়ার, মইরাজ আহমেদ খান ইতিমধ্যেই টোকিয়ো অলিম্পিক্সে যাওয়ার ছাড়পত্র পেয়ে গিয়েছেন। যাঁদের বিদেশে গিয়ে বিভিন্ন টুনার্মেন্টে খেলার জন্য আর্থিক সাহায্য দেওয়া হচ্ছে। লং জাম্পের শ্রীশঙ্কর মুরলি, নীরজ এবং ট্রিপল জাম্পের অরপিন্দর সিংহকে সরঞ্জাম কেনার জন্য অর্থ বরাদ্দ করা হয়েছে। বিদেশে অনুশীলনের জন্য তিরন্দাজির তিন মেয়ে দীপিকা কুমারি, অঙ্কিতা ভগত, এবং বোম্বাইলা দেবীকে অর্থ সাহায্য করা হবে। দুটি আন্তর্জাতিক টুনার্মেন্টে যোগ দেওয়ার জন্য টেবল টেনিসের শরৎ কমল,  মনিকা বাত্রা, জি সাথিয়ন, মানব ঠক্কর ও হরমিত দেশাইকে আর্থিক সাহায্য দেওয়া হচ্ছে।

শুধু মূল অলিম্পিক্সের জন্য নয়, ব্রাজিল এবং পেরুতে দুটি প্রতিযোগিতায় যোগ দেওয়ার জন্য প্যারা ব্যাডমিন্টনের প্রমোদ ভগত, মনোজ সরকার, সুকান্ত কদম, সুহাস ইয়াতিরাজ, তরুণ এবং কৃষ্ণা নগরের আবেদন গ্রহণ করেছে অলিম্পিক্স উন্নয়ন কমিটি। প্যারা শুটার সিংহরাজ অনুরোধ করেন একজন কোচ ও ফিজিয়োর কাছে অনুশীলনে জন্য আর্থিক সাহায্যের। তা গৃহীত হয়েছে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন