• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কুটিনহোয় মুগ্ধ সুয়ারেস

Coutinho -Suarez

বার্সেলোনায় আসা যে তাঁর স্বপ্ন ছিল, তা অনেক দিন ধরেই বলে আসছেন ফিলিপে কুটিনহো। মঙ্গলবার সেই স্বপ্নে সরকারি সিলমোহর পড়ল। যখন বার্সেলোনার জার্সি পরে ক্লাবের ট্রেনিং সেন্টারে পা রাখলেন এই ব্রাজিলীয় তারকা।

লিভারপুল থেকে বার্সেলোনায় আসার পরেই কুটিনহোর পাশে প্রায় সময়ই দেখা গিয়েছে লুইস সুয়ারেস-কে। বার্সেলোনার এল প্রাট বিমানবন্দরেও কুটিনহোকে স্বাগত জানাতে গিয়েছিলেন তাঁর প্রাক্তন সতীর্থ সুয়ারেস। মঙ্গলবার কুটিনহোর সঙ্গে একটি ছবি টুইট করে সুয়ারেস লেখেন, ‘স্বাগত বন্ধু। তোমার সঙ্গে আবার এক টিমে খেলতে পেরে দারুণ লাগছে। এই নতুন পর্বে আমরা অনেক সাফল্য পাব। আর দু’জনে একসঙ্গে এই সাফল্যের রাস্তায় হাঁটব।’ বার্সেলোনায় আসার পরে কুটিনহো প্রথম সাংবাদিক বৈঠক করেন মঙ্গলবারই। পাশাপাশি সমর্থকদের সঙ্গে ছবি তুলতেও দেখা যায় তাঁকে।

কুটিনহো আবার লিভারপুলের সমর্থকদের উদ্দেশে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমি যখন থেকে লিভারপুলে এসেছিলাম, তখন থেকেই ওই ক্লাব আমার ঘরবাড়ি হয়ে গিয়েছিল। কিন্তু আমি লিভারপুল ছেড়ে বার্সেলোনা গেলাম একটাই কারণে। বার্সেলোনা আমার কাছে একটা স্বপ্নের টিম। যে টিমে অনেক দিন ধরেই খেলতে চেয়েছিলাম।  আশা করি সমর্থকেরা বুঝবেন, একটা নতুন কিছুর জন্য যাওয়া মানে এই নয় যে পুরনোর গুরুত্ব কমে গেল। লিভারপুলের জায়গা সব সময় আমার কাছে অনেক উঁচুতে থাকবে।’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন