Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sports

ডব্লুডব্লুই-তে নামছেন সুশীল কুমার?

বীজেন্দ্র সিংহের দেখানো পথেই কি এ বার হাঁটতে চলেছেন সুশীল কুমার? পদকজয়ী এই ভারতীয় বক্সার বছর খানেক আগে পেশাদার বক্সিংয়ে যোগ দিয়েছেন। পেশাদার হওয়ায় দেশের হয়ে অলিম্পিকে নামতে পারেননি তিনি। সমস্যা আলাদা হলেও দেশের হয়ে অলিম্পিকে নামতে পারেননি দু’বারের পদকজয়ী সুশীল কুমারও।

পেশাদার কুস্তিতে সুশীলের নামার সম্ভাবনা প্রবল।

পেশাদার কুস্তিতে সুশীলের নামার সম্ভাবনা প্রবল।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০১৬ ১২:২১
Share: Save:

বীজেন্দ্র সিংহের দেখানো পথেই কি এ বার হাঁটতে চলেছেন সুশীল কুমার?

পদকজয়ী এই ভারতীয় বক্সার বছর খানেক আগে পেশাদার বক্সিংয়ে যোগ দিয়েছেন। পেশাদার হওয়ায় দেশের হয়ে অলিম্পিকে নামতে পারেননি তিনি। সমস্যা আলাদা হলেও দেশের হয়ে অলিম্পিকে নামতে পারেননি দু’বারের পদকজয়ী সুশীল কুমারও। ভারতের অন্যতম সেরা এই কুস্তিগীরই নাকি এ বার যোগ দিতে চলেছেন ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেনমেন্ট বা ডব্লুডব্লুই-তে। সুশীলের সঙ্গে কথা বলতে শনিবারই দিল্লি পৌছচ্ছেন সংস্থার অন্যতম কর্তা ক্যানিয়ন সিমান।

ডব্লুডব্লুই-তে সুশীলের যোগ দেওয়া নিয়ে সরাসরি মুখ না খুললেও ভারতীয় কুস্তিগীরের ঘনিষ্ঠ মহলের খবর, পেশাদার কুস্তিতে যোগ দেওয়ার বিষয়ে মনস্থির করে ফেলেছেন তিনি। আগামী বছরই তাঁকে সম্ভবত ডব্লুডব্লুইর রিঙে দেখতে পাওয়া যাবে। সুশীলের ম্যানেজার রমন রাহেজা বলেন, “আমরা এই নিয়ে এখনই কোনও মন্তব্য করছি না। তবে সুশীল যে পেশাদার কুস্তিতে নামতে আগ্রহী, সেটা নিয়ে কোনও সন্দেহ নেই।”

তবে সুশীলই প্রথম ভারতীয় নন যিনি ডব্লুডব্লুই-তে নামছেন। ২০১৪ সালে দলীপ সিংহ প্রথম ভারতীয় হিসাবে এই মঞ্চে নামেন। আর নেমেই সবার মন জয় করে নেন ‘গ্রেট খালি’। পরে লভপ্রিত সিংহ নামে অরেক কুস্তিগীরও এই মঞ্চে নামেন। তবে তিনি তেমন নাম করতে পারেননি।

আরও পড়ুন:
ইব্রাকে দিল্লির জার্সিতে দেখতে চান জামব্রোতা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushil Kumar WWE World Wrestling Entertainment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE