• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আই লিগ খেতাবের ‘উপহার’মোহনবাগানে

Football
প্রতীকী ছবি

ফুটবলারদের বকেয়া বেতন দুই কিস্তিতে আগেই মিটিয়ে দিয়েছিল মোহনবাগান। এ বার তারা আই লিগে চ্যাম্পিয়ন হওয়ার জন্য ফুটবলার, কোচ, কোচিং স্টাফ, দলের কর্মীদের পাশাপাশি মাঠ কর্মীদেরও বোনাস দিয়েছে। কলকাতার আর এক প্রধান ইস্টবেঙ্গল শিবিরে ব্যস্ততা তুঙ্গে সংগ্রহশালা তৈরিতে। সেই সঙ্গে চলছে ক্লাব লাইসেন্সিং ও আইএসএলে খেলার প্রস্তুতিও।

বুধবার মোহনবাগানের তরফে ই-মেল করে জানানো হয়, ‘‘প্রতিশ্রুতি মতো আমরা সব ফুটবলার, কোচ, কোচিং স্টাফ, মাঠ কর্মী ও অন্যান্য কর্মীদের আই লিগে চ্যাম্পিয়ন হওয়ার জন্য বোনাস দিয়েছি।’’ ফুটবলারদের অবশ্য গ্রেডেশন (এ, বি,  সি ও ডি) অনুযায়ী বোনাস দেওয়া হয়েছে। যে ফুটবলার যত বেশ সময় মাঠে ছিলেন, তিনি তত বেশি বোনাস পেয়েছেন। মোহনবাগানকে আই লিগ জেতানো কোচ কিবু ভিকুনা স্পেন থেকে ফোনে বললেন, ‘‘এই কঠিন সময়ে বোনাস পেয়ে দারুণ আনন্দ হচ্ছে।’’ এখানেই শেষ নয়। সুখদেব সিংহের বকেয়া সংক্রান্ত সমস্যাও মিটিয়ে ফেলেছেন সবুজ-মেরুন শিবিরের কর্তারা।

এ দিকে ১৩ অগস্ট উদ্বোধনের লক্ষ্যে ইস্টবেঙ্গল তাঁবুতে যুদ্ধকালীন তৎপরতায় চলছে সংগ্রহশালা তৈরির কাজ। ক্লাবের একশো বছরের ইতিহাস থাকবে এখানে। শুধু তাই নয়। বিদেশি ক্লাবগুলির আদলে সংগ্রহশালার পাশে পানশালা খোলার প্রস্ততিও প্রায় সম্পূর্ণ। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন