• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বার্সায় গ্রিজ়ম্যান-ধাঁধা

Antoine Griezmann
ফাইল চিত্র।

ফরাসি স্ট্রাইকার আঁতোয়া গ্রিজ়ম্যানকে নিয়ে বার্সেলোনার অন্দরমহলে সমস্যা বাড়ছে। গত কয়েক সপ্তাহ ধরেই ম্যানেজার কিকে সেতিয়েনের সঙ্গে তাঁর সম্পর্ক অন্যতম আলোচ্য বিষয়। ফরাসি এই ফুটবলার লা লিগায় বার্সেলোনার শেষ চারটি ম্যাচের তিনটিতেই অতিরিক্ত তালিকায় ছিলেন। গত মঙ্গলবার আতলেতিকো দে মাদ্রিদের বিরুদ্ধেও গ্রিজ়ম্যানকে ৯০ মিনিটে মাঠে নামান সেতিয়েন। যা দেখে বিস্ময় প্রকাশ করেছেন আতলেতিকো দে মাদ্রিদ ম্যানেজার দিয়েগো সিমিয়নেও।

এই পরিস্থিতিতে বিষয়টি নিয়ে আলোচনা করতে আগামী সপ্তাহে বার্সা কর্তাদের সঙ্গে বসতে পারেন গ্রিজম্যানের এজেন্ট। যিনি সম্পর্কে আবার গ্রিজ়ম্যানেরই বোন। বিষয়টি নিয়ে অবহিত এই ফুটবলারের বাবা ও ভাইও। আতলেতিকোর বিরুদ্ধে ম্যাচের পরে দু’জনেই ইঙ্গিতপূর্ণ প্রতিক্রিয়া দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ফরাসি ফুটবলারের বাবা লেখেন, ‘‘কথা বলার সময় এসেছে।’’ গ্রিজম্যানের ভাই টুইট করেন, ‘‘সত্যিই কাঁদতে ইচ্ছা করছে। মাত্র দু’মিনিট…।’’

তবে ফরাসি সংবাদমাধ্যম জানিয়েছে, গ্রিজম্যান এই মুহূর্তে বার্সেলোনা ছাড়ার কোনও চিন্তাভাবনা করেননি। এমনকি কোনও ক্লাবের সঙ্গে ফুটবলার বদলের চুক্তিতেও অন্তর্ভুক্ত হতে রাজি নন।

এরই মাঝে ইটালির সংবাদমাধ্যম জানিয়েছে, ইন্টার মিলানের ফুটবলার লতারো মার্তিনেসকে নিয়ে গ্রিজ়ম্যানকে ইটালির ক্লাবটির হাতে তুলে দিতে পারেন বার্সা কর্তারা। স্পেনীয় সংবাদমাধ্যমের বক্তব্য, এ খবর ভিত্তিহীন। বার্সেলোনা এ ভাবে গ্রিজম্যানকে ছেড়ে দেওয়ার কোনও পরিকল্পনা নেয়নি।

ফরাসি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, কিকে সেতিয়েন গত কয়েক সপ্তাহে গ্রিজ়ম্যানকে প্রথম দলে কেন রাখা হয়নি তা নিয়ে বিশদে ব্যাখ্যা করেছেন। যদিও আতলেতিকো দে মাদ্রিদের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে একদম শেষ মুহূর্তে ম্যানেজার তাঁকে মাঠে নামানোয় অসন্তুষ্ট হন এই ফরাসি ফুটবলার। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন