Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Steve Smith

জীবনের অন্যতম সেরা ক্যাচ নিলেন স্মিথ! দেখুন ভিডিয়ো

শুক্রবারে এক হাতে তাঁর নেওয়া ক্যাচকে তাঁর কেরিয়ারের অন্যতম সেরা বলছেন ক্রিকেটপ্রেমীরা।

এক হাতে ক্যাচ নিলেন স্মিথ। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

এক হাতে ক্যাচ নিলেন স্মিথ। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
পার্থ শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯ ১৩:৪৩
Share: Save:

অস্ট্রেলিয়া ব্যাটিং লাইন আপের অন্যতম ভরসা তিনি। ব্যাট হাতে যেমন এগিয়ে নিয়ে যান দলের রান, তেমনই ফিল্ডিং‌ করতে নেমে বাঁচিয়ে দেন বিপক্ষের নিশ্চিত রান। স্লিপে তিনি ফিল্ডিং করতে নেমে একাধিক ভাল ক্যাচ নিয়েছেন তিনি। কিন্তু শুক্রবারে এক হাতে তাঁর নেওয়া ক্যাচকে তাঁর কেরিয়ারের অন্যতম সেরা বলছেন ক্রিকেটপ্রেমীরা। তিনি স্টিভ স্মিথ। অস্ট্রেলিয়ার সেরা ব্যাটসম্যান এখনও তিনিই।

পার্‌থে চলছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম টেস্ট। সেই টেস্টেই ওই ক্যাচ নিয়েছেন স্মিথ। শুক্রবার দ্বিতীয় স্লিপে ফিল্ডিং করছিলেন স্মিথ। সে সময় ব্যাট করছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। মিচেল স্টার্কের করা বল উইলিয়ামসনের ব্যাটের কোনায় লেগে বেরিয়ে যাচ্ছিল তৃতীয় স্লিপের পাশ দিয়ে। দ্বিতীয় স্লিপে দাঁড়িয়ে সেই ক্যাচ এক হাতে তালু বন্দি করেন স্মিথ। স্মিথের এই ক্যাচ দেখে মোহিত সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীরা।

দেখুন স্মিথের সেই ক্যাচ—

প্রথম টেস্টে প্রথম ইনিংসে অস্ট্রেলিয়া তুলেছিল ৪১৬ রান। জবাবে ব্যাট করতে নেমে ১৬৬ রানে গুটিয়ে যায় নিউজিল্যান্ডের প্রথম ইনিংস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Australia Cricket Steve Smith Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE