উন্নত চিকিৎসা ব্যবস্থার যুগে ক্রিকেটারদের ফিটনেস পৌঁছেছে সর্বোচ্চ স্তরে। রিলে রেসে অ্যাথলিট যে ভাবে তাঁর ব্যাটন অন্যের হাতে তুলে দেন ঠিক সেই কায়দায় ক্যাচ নিয়ে বিশ্বকাপের আঙিনায় নতুন আলোচনার জন্ম দিলেন দুই অস্ট্রেলীয় ক্রিকেটার।

মঙ্গলবার লর্ডসের মাঠে মুখোমুখি হয়েছিল ইংল্যান্ডঅস্ট্রেলিয়া। সেই ম্যাচে ২৮৬ রানের লক্ষ্যে খেলতে নেমে ৪১ ওভারে ২০০ রান তুলে ধুঁকছিল ইংল্যান্ড। ইংল্যান্ডের হয়ে তখন ক্রিজে ব্যাট করছেন ক্রিস ওকস ও আদিল রশিদ। সেই সময় ম্যাচের ৪২ তম ওভারে অস্ট্রেলীয় পেসার জ্যাসন বেহরেনডর্ফের বল লেগ সাইডে তুলে মারেন। বলটি যখন ছক্কা হতে যাবে তখনই বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে বলটি তালুবন্দি করেন গ্লেন ম্যাক্সওয়েল। কিন্তু সেই মুহূর্তে দেহের ভার সামলাতে না পেরে বাউন্ডারিতে ঢুকে পড়েন তিনি। কিন্তু বাউন্ডারি লাইনে পা দেওয়ার আগেই বল ছুঁড়ে দেন পাশে দাঁড়িয়ে থাকা অ্যারন ফিঞ্চকে। সেই বল সহজেই তালুবন্দি করেন ফিঞ্চ। প্যাভিলিয়নে ফিরে যেতে হয় ওকসকে।

আর ম্যাচের পর অ্যাথলিটের কায়দায় নেওয়া সেই ক্যাচের ভিডিয়ো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তার পরই ভাইরাল হয়েছে সেটি। দেখুন ক্যাচের সেই ভিডিয়ো-

 

আরও পড়ুন: বাসের মধ্যে গুরজিৎ, রানিদের নাচে উল্লসিত নেট দুনিয়া!

আরও পড়ুন: নেটিজেনদের খোঁচা খেয়ে খালি মাঠে দৌড়লেন সরফরাজ! ভাইরাল ভিডিয়ো