Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Hockey

বাসের মধ্যে গুরজিৎ, রানিদের নাচে উল্লসিত নেট দুনিয়া!

এই জয়ের পরই স্টেডিয়াম থেকে ফেরার পথে বাসের মধ্যে নাচের মাধ্যমে নিজেদের জয় উদ্‌যাপন করেন তাঁরা। মহিলা হকি খেলোয়াড়দের নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

ভারতীয় মহিলা হকি দল। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

ভারতীয় মহিলা হকি দল। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

সংবাদ সংস্থা
হিরোশিমা শেষ আপডেট: ২৫ জুন ২০১৯ ১৯:৪৯
Share: Save:

হকির প্রতিযোগিতা এফআইএইচ সিরিজ। এ বছর সেই সিরিজের ফাইনাল অনুষ্ঠিত হয়েছিল হিরোশিমা হকি স্টেডিয়ামে। সেই ম্যাচে জাপানের মুখোমুখি হয়েছিল ভারতীয় মহিলা হকি দল। জাপানের মেয়েদের ৩-১ গোলে হারিয়ে ২০২০ সালের টোকিয়ো অলিম্পিক্সে কোয়ালিফায়ার্সে নিজেদের স্থান পাকা করে ফেলেছে ভারতীয় মহিলা হকি দল। এই জয়ের পরই স্টেডিয়াম থেকে ফেরার পথে বাসের মধ্যে নাচের মাধ্যমে নিজেদের জয় উদ্‌যাপন করেন তাঁরা। মহিলা হকি খেলোয়াড়দের নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, শঙ্কর মহাদেবনের গাওয়া ‘শুনো গর সে দুনিয়া ওয়ালো’ গানে নাচছেন তাঁরা। জাপান জয়ের খুশি ও অলিম্পিক্সে নিজেদের স্থান পাকা করে রানি রামপাল, গুরজিৎ কৌরদের সেই নাচ মনে ধরেছে নেটিজেনদের।

তাই মহিলা হকি খেলোয়াড়দের নাচ দেখে তাঁদের মন্তব্য, ‘রকস্টার...মাঠে মধ্যে ও বাইরে’। গুরজিৎদের আত্মবিশ্বাস দেখে কেউ কেউ আবার অলিম্পিক্সে সোনা জেতারও আবদার করেছেন।

দেখুন ভারতীয় মহিলা দলের নাচের সেই ভিডিয়ো-

আরও পড়ুন: দেখে নেওয়া যাক বাংলাদেশের জয়ের দশ কারণ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hockey Japan India Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE