Advertisement
২৬ এপ্রিল ২০২৪

গেলকে বাদ দিয়েই আসছেন পোলার্ডরা

ওয়ান ডে ও টি-টোয়েন্টি দুই দলেরই অধিনায়ক কায়রন পোলার্ড। ওয়ান ডে দলের সহ-অধিনায়ক শাই হোপ। টি-টোয়েন্টি দলের সহ-অধিনায়ক নিকোলাস পুরান।

ক্রিস গেল।—ফাইল চিত্র।

ক্রিস গেল।—ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৯ ০৪:০০
Share: Save:

আগেই জানিয়ে দিয়েছিলেন ভারতের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে তিনি খেলবেন না। সেই ক্রিস গেলকে আসন্ন ভারত সফরে টি-টোয়েন্টি সিরিজেও রাখা হল না। তাঁকে বাদ দিয়েই বৃহস্পতিবার দল ঘোষণা করল ওয়েস্ট ইন্ডিজ।

ওয়ান ডে ও টি-টোয়েন্টি দুই দলেরই অধিনায়ক কায়রন পোলার্ড। ওয়ান ডে দলের সহ-অধিনায়ক শাই হোপ। টি-টোয়েন্টি দলের সহ-অধিনায়ক নিকোলাস পুরান। ভারত সফরে শুরুতে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। প্রথম ম্যাচ ৬ ডিসেম্বর হায়দরাবাদে। বাকি দুই ম্যাচ হবে তিরুঅনন্তপুরম (৮ ডিসেম্বর) ও মুম্বইয়ে (১১ ডিসেম্বর)। তিনটি ওয়ান ডে ম্যাচ হবে চেন্নাই (১৫ ডিসেম্বর), বিশাখাপত্তনম (১৮ ডিসেম্বর) ও কটকে (২২ ডিসেম্বর)।

ঘোষিত দল ওয়ান ডে: সুনীল অ্যাম্ব্রিস, শাই হোপ, খ্যারি পিয়ের, রস্টন চেজ, আলজ়ারি জোসেফ, কায়রন পোলার্ড (অধিনায়ক), শেল্ডন কটরেল, ব্র্যান্ডন কিং, নিকোলাস পুরান, শিমরন হেটমায়ার, এভিন লুইস, রোমারিয়ো শেফার্ড, জেসন হোল্ডার, কিমো পল, হেডেন ওয়ালশ জুনিয়র।

টি-টোয়েন্টি দল: ফাবিয়ান অ্যালেন, ব্র্যান্ডন কিং, দীনেশ রামদিন, শেলডন কটরেল, এভিন লুইস, শেরফেন রাদারফোর্ড, শিমরন হেটমায়ার, খ্যারি পিয়ের, লেন্ডল সিমন্স, জেসন হোল্ডার, কায়রন পোলার্ড (অধিনায়ক), হেডেন ওয়ালশ জুনিয়র, কিমো পল, নিকোলাস পুরান, কেসরিক উইলিয়ামস।

গেলের বিরুদ্ধে শাস্তির দাবি: বিতর্কে ক্রিস গেল। আগেই তিনি জানিয়েছিলেন ২০১৯ সালে আর কোনও ম্যাচ খেলবেন না তিনি। এ দিন বাংলাদেশ প্রিমিয়ার লিগে তাঁর দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স জানিয়েছে, গেল এ বার খেলতে না এলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে। ১১ ডিসেম্বর থেকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলার কথা গেলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chris Gayle West Indies Cricket India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE