Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Coronavirus

বাতিলের মুখে উইম্বলডন

২৯ জুন থেকে ১২ জুলাই হওয়ার কথা ছিল উইম্বলডন।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২০ ০৫:৩৭
Share: Save:

টেনিসের সব চেয়ে বড় চারটি প্রতিযোগিতা অর্থাৎ গ্র্যান্ড স্ল্যামের মধ্যে একটি, ফরাসি ওপেন আগেই পিছিয়ে দেওয়া হয়েছে। এ বছরের উইম্বলডনের কী হবে, তা নিয়ে জল্পনা চলছিল। উইম্বলডনের আয়োজক, অল ইংল্যান্ড লন টেনিস ক্লাব জানিয়ে দিয়েছে, এ বছরের উইম্বলডন পিছিয়ে যেতে বা বাতিল হতে পারে করোনাভাইরাসের জন্য।

২৯ জুন থেকে ১২ জুলাই হওয়ার কথা ছিল উইম্বলডন। কিন্তু আয়োজকদের তরফে বিবৃতিতে বলা হয়েছে, দর্শকশূন্য স্টেডিয়ামে প্রতিযোগিতা আয়োজন করা হবে না। প্রতিযোগিতা পিছিয়ে দিয়ে পরে আয়োজন করার ক্ষেত্রে ঝুঁকি এবং সমস্যা রয়েছে। অল ইংল্যান্ড লন টেনিস সংস্থার চিফ এগজিকিউটিভ রিচার্ড লুইস বলেছেন, ‘‘কোভিড-১৯ বিপর্যয় আমাদের দৈনন্দিন জীবনে এমন বড় চ্যলেঞ্জ হয়ে দাঁড়িয়েছে, যা কল্পনা করা যায় না। ইংল্যান্ড এবং গোটা বিশ্বে এই রোগে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াচ্ছি আমরা। এখন সব চেয়ে বড় প্রশ্ন হল জনস্বাস্থ্য। তাই যাই সিদ্ধান্ত নেওয়া হোক, সেটা জনস্বাস্থ্যকে মাথায় রেখেই নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronavirus Pandemic Wimbledon Tenis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE