• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নতুন চুলের ছাঁটে বিশ্বকাপের মহড়া শুরু সি আর সেভেনের

কাজ শুরু করতে চান রোনাল্ডো

Ronaldo
আগমন: অপেক্ষা ছিল কবে তিনি অনুশীলনে যোগ দেবেন। পর্তুগালের ওয়াইরাস শহরে চলছে জাতীয় দলের প্রস্তুতি শিবির। ছুটি কাটিয়ে সোমবারই সেই শিবিরে যোগ দিলেন পর্তুগিজ অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: এএফপি

Advertisement

অবশেষে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ঠিক করলেন, তিনি পর্তুগালের অনুশীলনে যোগ দেবেন!

চ্যাম্পিয়ন্স লিগে চ্যাম্পিয়ন হওয়ার পরে বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে এত দিন মালাগায় ছুটি কাটাতে ব্যস্ত ছিলেন রোনাল্ডো। অন্য দিকে পর্তুগাল শুরু করে দিয়েছে বিশ্বকাপের অনুশীলন শিবির। এমনকি প্রস্তুতি ম্যাচও খেলে ফেলেছে তারা। কিন্তু অধিনায়ক রোনাল্ডোকে দলে পায়নি। তিনি তখন ছিলেন মালাগায়। যেখানে বান্ধবী জর্জিনার সঙ্গে বেশ কয়েক বার দেখা যায় রোনাল্ডোকে।

রবিবার বান্ধবীকে নিয়ে মালাগা থেকে ব্যক্তিগত বিমানে ওঠেন রোনাল্ডো। সোমবারই তিনি  পর্তুগালের প্রস্তুতি শিবিরে যোগ দেন। লিসবনের কাছাকাছি ওয়াইরাস শহরে চলছে শিবির। যেখানে দলের অনুশীলনে নতুন চুলের ছাঁটে দেখা গেল পর্তুগাল অধিনায়ককে। তার আগে রোনাল্ডো নিজের একটি ছবি টুইট করে লেখেন, ‘‘বিশ্ব আমাদের দেখছে। চলো, কাজ শুরু করি।’’ অনুশীলনে কিন্তু বিশ্বকাপের পাশাপাশি সি আর সেভেনকে নিয়ে আরও একটা ব্যাপারে আগ্রহের সৃষ্টি হয়েছে। পর্তুগিজ মহাতারকা কোন ক্লাবের হয়ে সামনের মরসুমে খেলবেন? তাঁর রিয়াল মাদ্রিদে থাকা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। জল্পনা শুরু হয়েছে, রোনাল্ডো কি ইংলিশ প্রিমিয়ার লিগের কোনও ক্লাবে খেলবেন?

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন