• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এ বার টি১০ ক্রিকেটে যুবরাজ, থাকছেন জাহিরও

Yuvraj and Zaheer
আবু ধাবিতে টি ১০ টুর্নামেন্টে খেলতে দেখা যাবে যুবরাজ ও জাহিরকে।

মরু শহরে এ বার ব্যাট হাতে ঝড় তুলতে দেখা যাবে যুবরাজ সিংহকে। ১৪ নভেম্বর থেকে আবু ধাবিতে শুরু হতে চলেছে টি ১০ টুর্নামেন্ট। পঞ্জাব তনয়কে মরাঠা আরাবিয়ান্স-এর আইকন প্লেয়ার করা হয়েছে। চলতি বছর জুনে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন তিনি। তার পরে কানাডায় ফ্র্যাঞ্চাইজি-টুর্নামেন্টে খেলেছিলেন ছয় ছক্কার মালিক।

অবসর ঘোষণার সময়ে যুবরাজ বলেছিলেন, বিশ্বের বিভিন্ন প্রান্তের ক্রিকেট লিগে নামতে চান তিনি। সেই মতোই জুলাই-অগস্টে টরন্টো ন্যাশনালসের অধিনায়ক হিসেবে খেলেন।যুবির মতোই আর এক ভারতীয় তারকাকে খেলতে দেখা যাবে টি ১০-এ।দিল্লি বুলসের হয়ে খেলবেন বাঁ হাতি পেসার। মরাঠা আরাবিয়ান্সের কোচ হয়েছেন জিম্বাবোয়ের অধিনায়ক অ্যান্ডি ফ্লাওয়ার। প্রথম বার টি ১০ প্রতিযোগিতায় খেলতে নামছেন তিনি। সেই প্রসঙ্গে যুবরাজ বলেন, “এটা নতুন ফরম্যাটের খেলা। খুবই উত্তেজনাপূর্ণ একটা টুর্নামেন্ট। আমিও খেলার জন্য মুখিয়ে রয়েছি। তারকা ক্রিকেটাররা এই টুর্নামেন্ট খেলে। মরাঠা আরাবিয়ান্স দলেও নামী ক্রিকেটারদের দেখা যাবে।”

গত মরসুমে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক ডোয়েন ব্রাভো মরাঠা আরাবিয়ান্সকে নেতৃত্ব দিয়েছিলেন। এ বারও তিনিই হয়তো মরাঠা আরাবিয়ান্সের নেতা। লাসিথ মালিঙ্গাকেও রিটেইন করেছে মরাঠা আরবিয়ান্স।

আরও পড়ুন: ‘কুম্বলে-বিরাট সমস্যা মেটাতে পারেনি সৌরভ-সচিনরাই, আমি আর কী করব...’

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন