• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নরেন্দ্র মোদীর সমালোচনায় আফ্রিদি, টুইটে পাল্টা আক্রমণ যুবরাজ, রায়নাদের

yuvi afridi and raina
আফ্রিদির সমালোচনায় যুবি ও রায়না।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে কটূক্তি করেছিলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি। প্রাক্তন পাক অলরাউন্ডারের এ হেন মন্তব্যের তীব্র সমালোচনা করলেন যুবরাজ, সুরেশ রায়নারা।

সম্প্রতি কাশ্মীর প্রসঙ্গে আফ্রিদির কিছু মন্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেখানে আফ্রিদিকে বলতে শোনা গিয়েছে, “বিশ্ব এখন বড় অসুখে আক্রান্ত। কিন্তু তার থেকেও বড় অসুখ রয়েছে মোদীর মনে। মোদী কাশ্মীরে সাত লক্ষ সেনা মোতায়েন করেছেন। যা পাকিস্তানের মোট সেনা সংখ্যার সমান।”

আফ্রিদির এমন মন্তব্যের পরে আর স্থির থাকতে পারেননি যুবি। তিনি টুইট করেছেন, ‘‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে এমন মন্তব্য করা খুবই দুঃখজনক। দেশের এক জন দায়িত্বশীল নাগরিক হিসেবে এই মন্তব্য মেনে নেওয়া যায় না।’’

আফ্রিদিকে আক্রমণ করে রায়না বলেছেন, ‘‘নিজেকে প্রাসঙ্গিক রাখার জন্য একটা লোক কী না কী করতে পারে? তোমার ব্যর্থ দেশের জন্য কিছু করো। আর কাশ্মীরকে ছেড়ে দাও। কাশ্মীর নিয়ে কথা বলতে যেও না। আমি একজন গর্বিত কাশ্মীরী। কাশ্মীর চিরকাল ভারতের অবিচ্ছেদ্য অংশ হয়েই থাকবে। জয় হিন্দ।’’ 

করোনাভাইরাসে আক্রান্ত পাকিস্তানও। সেখানকার দুঃস্থ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে আফ্রিদির চ্যারিটি ফাউন্ডেশন। যুবি ও ভাজ্জি প্রাক্তন পাক অলরাউন্ডারের চ্যারিটি ফাউন্ডেশনকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। কিন্তু মোদীকে নিয়ে আফ্রিদির এ হেন মন্তব্যের পরে ভাজ্জি ও যুবি প্রাক্তন পাক অধিনায়কের চ্যারিটি কাজে আর সাহায্য করবেন না বলে জানিয়ে দিয়েছেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন