Advertisement
২৬ এপ্রিল ২০২৪

সচিবের আশ্বাসে অনুশীলন শুরু সোমবার

ফেড কাপের ব্যর্থতা ভুলে সোমবার থেকে আই লিগের জন্য অনুশীলন শুরু করছে মোহনবাগান। শুক্রবার ক্লাব সচিব অঞ্জন মিত্র-র সঙ্গে আলোচনার পর এ কথাই জানালেন সবুজ-মেরুন কোচ সঞ্জয় সেন। গোয়াতে সঞ্জয় জানিয়েছিলেন কলকাতায় ফিরে ফুটবলারদের বকেয়া-সহ বেশ কিছু বিষয় নিয়ে কথা বলবেন সচিবের সঙ্গে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০১৫ ০৩:৪৮
Share: Save:

ফেড কাপের ব্যর্থতা ভুলে সোমবার থেকে আই লিগের জন্য অনুশীলন শুরু করছে মোহনবাগান। শুক্রবার ক্লাব সচিব অঞ্জন মিত্র-র সঙ্গে আলোচনার পর এ কথাই জানালেন সবুজ-মেরুন কোচ সঞ্জয় সেন।

গোয়াতে সঞ্জয় জানিয়েছিলেন কলকাতায় ফিরে ফুটবলারদের বকেয়া-সহ বেশ কিছু বিষয় নিয়ে কথা বলবেন সচিবের সঙ্গে। এ দিন দুপুরে সেই আলোচনার পর বাগান কোচ বলেন, “ক্লাবের আর্থিক সঙ্কট এবং ফুটবলারদের বকেয়া নিয়ে প্রশ্ন ছিল। সচিব সেই সমস্যা সমাধানের জন্য ইতিবাচক আশ্বাস দিয়েছেন। আশা করি আই লিগের আগে সমস্যা অনেকটাই মিটে যাবে। সোমবার থেকে প্র্যাকটিসে নামছি।”

সূত্রের খবর, এ দিন সচিবের কাছে কোচ আবেদন জানিয়েছেন, সোমবার বাগান-অনুশীলনের সময় কর্তাদের মাঠে আসার জন্য। তাঁর যুক্তি, কর্তাদের দেখলে ফুটবলাররা একটা সদর্থক বার্তা পাবে। যা শুনে ক্লাব সচিব সোমবার মাঠে যাওয়ার চেষ্টা করবেন বলে সঞ্জয়কে জানিয়ে দেন। ফোনে অঞ্জন মিত্র বললেন, “কোচের সঙ্গে কথা হয়েছে। ওকে বলে দিয়েছি আই লিগের জন্য মনোনিবেশ করতে। ফুটবলারদের বকেয়া নিয়ে সমস্যা হয়েছে। সেটা দ্রুত মেটানোর চেষ্টা করছি আমরা।”

আই লিগে বাগানের প্রথম ম্যাচ ১৮ জানুয়ারি। ঘরের মাঠে সনি-বলবন্তদের প্রথম প্রতিপক্ষ মুম্বই এফসি। ফুটবলারদের বেতনের ব্যাপারে সচিবের আশ্বাসের পর সঞ্জয়ের আবার অন্য চিন্তা, বিপক্ষের পেনিট্রেটিভ জোনে সনি, জেজে, বোয়া, বলবন্তদের খেই হারিয়ে ফেলা। যার মাশুল নাকি গুনতে হয়েছে ফেড কাপে। বাগান কোচ বলছেন, “ফিনিশিংয়ে দক্ষতার অভাব এবং শেষের পনেরো মিনিট টিমটা দাঁড়িয়ে যাচ্ছে। এই দুটো দূর করতে হবে পাঁচ দিনের অনুশীলনে।” কিছুটা চাপে চলতি মরসুমেই বাগানের আসা ব্রাজিলীয় ফিজিও গার্সিয়া। অনেকেরই প্রশ্ন, তা হলে প্রাক-মরসুম অনুশীলনে কী ট্রেনিং করালেন গার্সিয়া যে, টিম দাঁড়িয়ে যাচ্ছে দ্বিতীয়ার্ধে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

fed cup mohun bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE