Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অক্টোবর ২০২১ ই-পেপার

তৃতীয় দিনের শেষে লড়াইয়ে ফিরল বাংলাদেশ

সংবাদ সংস্থা
১১ ফেব্রুয়ারি ২০১৭ ১১:০৩
ছবি- এএফপি

ছবি- এএফপি

ভারত- ৬৮৭/৬ (ডিক্লেয়ার)

বাংলাদেশ- ৩২২/৬ (১০৪ ওভার)

দুর্দান্ত একটি ইনিংস খেললেন সাকিব আল হাসান। ধুকতে থাকা বাংলাদেশের ব্যাটিংকে হঠাত্ মোড় ঘুরিয়ে দিল সাকিব আল হাসান এবং অধিনায়ক মুশফিকুর রহিমের অনবদ্য পার্টনারশিপ। ৮২ রানের ঝোড়ো ইনিংস খেলে আউট হন সাকিব। ১০৩ বল খেলে তাঁর ব্যাট থেকে বেরিয়ে এসেছে ১৪ টি চার। তবে অশ্বিনের বলে উমেশ যাদবের হাতে ক্যাচ দিয়ে বসেন তিনি। অধিনায়ক মুশফিকুর ৪৬ রানে এখনও লড়ে যাচ্ছেন।

Advertisement

**********************************************

৬৮৭ রানের জবাবে ব্যাট করতে নেমে শুক্রবার শেষ বেলায় সৌম্যকে হারিয়েছিল বাংলাদেশ। শনিবার সকালেও সেই বিশাল রানের চাপে ব্যাক ফুটেই রইল বাংলাদেশ। একশোর গণ্ডি পরেনোর আগেই দুই উইকেট খুইয়ে বসে মুশফিকুররা।

গতকাল ভারত ডিক্লেয়ার দেওয়ার পর দিনের শেষে বাংলাদেশ এক উইকেট হারিয়ে ৪১ রান করে। মাত্র ১৫ রান করে ফিরতে হয় সৌম সরকারকে। এ দিন সকালে দুই ওভারের মাথায় রান আউট বাংলাদেশের আরও এক ওপেনার তামিম ইকবাল। তখন তাঁর ব্যক্তিগত রান ২৫। এর পর মোমিনুলকেও ফেরান উমেশ। ৬৪ রানের মধ্যেই তিন উইকেট হারায় বাংলাদেশ।

হায়দরাবাদ টেস্টের দ্বিতীয় দিনে বিরাট কোহালি এবং ঋদ্ধিমান সাহার ব্যাটে ভর করে ঝড়ের মতো রান তোলে টিম ইন্ডিয়া। সেদিন দুই জনেই সেঞ্চুরি হাঁকান। সঙ্গে ছিল রবীন্দ্র জাদেজার ৬০ রানের ঝটতি ইনিংস। জাডেজার পাশাপাশি ঋদ্ধিমান সাহা ১০৬ রানে অপরাজিত ছিলেন।

আরও পড়ুন-চিকুকে বললাম, ডিআরএসটা এর পরে নিস’

আরও পড়ুন

Advertisement