Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Swapan Ball

ইস্টবেঙ্গল কর্তা স্বপন বলকে শ্রদ্ধা জানাতে অভিনব উদ্যোগ

ইস্টবেঙ্গলের অন্যতম গুরুত্বপূর্ণ কর্মকর্তা সেই স্বপন বলকে শ্রদ্ধা জানাতে অভিনব উদ্যোগে সামিল হল ফ্যান ক্লাব ‘ইস্টবেঙ্গল দ্য রিয়াল পাওয়ার’।

স্বপন বল।-নিজস্ব চিত্র

স্বপন বল।-নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১১ অগস্ট ২০১৭ ২০:৫১
Share: Save:

চিরকালের জন্য প্রাণের প্রিয় ইস্টবেঙ্গলকে ছেড়ে চলে গিয়েছিলেন লাল-হলুদের সুখ-দুঃখের চিরসঙ্গী স্বপন বল। দীর্ঘ দিন ধরে ক্যানসারে ভুগছিলেন স্বপনবাবু। অবশেষে ময়দানের সঙ্গে তাঁর চিরবিচ্ছেদ ঘটে গত ২৮ জুলাই।

Advertisement

ইস্টবেঙ্গলের অন্যতম গুরুত্বপূর্ণ কর্মকর্তা সেই স্বপন বলকে শ্রদ্ধা জানাতে অভিনব উদ্যোগে সামিল হল ফ্যান ক্লাব ‘ইস্টবেঙ্গল দ্য রিয়াল পাওয়ার’। শনিবার কলকাতা লিগে লাল-হলুদের প্রথম ম্যাচে রেনবো-র বিরুদ্ধে বিনামূল্যে স্বপন বলের আড়াই হাজার মুখোশ বিতরণ করার সিদ্ধান্ত নিয়েছে রিয়াল পাওয়ার।

আরও পড়ুন: মন্ট্রিয়াল ওপেনের কোয়ার্টার ফাইনালে ‘কিং’ রজার

আরও পড়ুন: সেন্ট লুইস দাবার শীর্ষে আনন্দ

Advertisement

শুক্রবার ইবিআরপি-র অন্যতম এক আধিকারিক বলেন, “স্বপন বলকে ছাড়া প্রথম ম্যাচে ইস্টবেঙ্গল মাঠে নামছে, এমনটা ভাবাই যায় না। যে কোনও প্রতিযোগিতায় ইস্টবেঙ্গলের প্রথম ম্যাচে মাঠে থাকতেন স্বপনবাবু। কিন্তু এই বছর স্বপন বলকে ছাড়াই মাঠে নামতে হবে দলকে। তবে, সশরীরে তিনি মাঠে উপস্থিত না থাকলেও, থাকবেন সমর্থকদের মনে। স্বপন বলের আড়াই হাজার মুখোশ মাঠে আসা সমর্থকদের মধ্যে আমরা বিনামূল্যে বিতরণ করব।” এই উদ্যোগকে স্বাগত জানিয়েছে লাল-হলুদের অন্য ফ্যান ক্লাবগুলিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.