Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: সৌরভের ‘সুনীল’ বিভ্রাট! ছেত্রীর ভারতকে শুভেচ্ছা জানাতে গিয়ে ভুল করে ফেললেন মহারাজ

এশিয়ান কাপে যোগ্যতা অর্জনের পরে ভারতীয় ফুটবল দলকে শুভেচ্ছা জানান সৌরভ গঙ্গোপাধ্যায়। সুনীল ছেত্রীকে ট্যাগ করতে গিয়ে ভুল করে বসেন তিনি।

সৌরভের টুইট বিভ্রাট

সৌরভের টুইট বিভ্রাট গ্রাফিক: শৌভিক দেবনাথ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ১৩:৫০
Share: Save:

ভারতের প্রাক্তন অধিনায়ক চিনতে পারলেন না বর্তমান অধিনায়ককে। প্রাক্তন হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, বর্তমান সুনীল ছেত্রী। না, সামনাসামনি নয়, টুইটারে সৌরভ চিনতে পারেননি সুনীলকে। ভারতীয় ফুটবল দল এশিয়ান কাপে যোগ্যতা অর্জনের পরে ভুল সুনীলকে ট্যাগ করে টুইট করেন সৌরভ।

মঙ্গলবার ভারতীয় দলকে শুভেচ্ছা জানান সৌরভ। টুইটে ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীলকে ট্যাগ করে তিনি লেখেন, ‘২০২৩ সালের এএফসি এশিয়ান কাপে যোগ্যতা অর্জন করেছে ভারতীয় ফুটবল দল। সুনীল ছেত্রীর নেতৃত্বে ভারতীয় দল দারুণ আত্মবিশ্বাস দেখিয়েছে। ফুটবলের মক্কায় এই সাফল্য আরও উল্লেখযোগ্য। দর্শকরা দারুণ ভাবে দলকে সমর্থন করেছে।’ সেটা করতে গিয়েই বিপত্তি। আসল সুনীল নন, অন্য কোনও এক সুনীল ছেত্রীকে ট্যাগ করে বসেন বিসিসিআই সভাপতি।

যাঁকে সৌরভ ট্যাগ করেন সেই ব্যক্তি টুইটের জবাবে জানান, তিনি ভারতীয় ফুটবল দলের অধিনায়ক নন। অন্য সুনীল লেখেন, ‘আমি নেপালে থাকি। আপনাদের অধিনায়ক সুনীল ছেত্রী নই। দয়া করে ভুল শুধরে নিন।’ তার পর অবশ্য ভুল শুধরে নিয়ে আসল সুনীলকে ট্যাগ করেন সৌরভ।

প্রথমে এই টুইট করেন সৌরভ

প্রথমে এই টুইট করেন সৌরভ

অনেকেই সৌরভের এই ভুল ধরে ফেলেন। ভুল সুনীলকে ট্যাগ করা নিয়ে অনেকে মস্করা করেন। কেউ কেউ অবশ্য সৌরভের সমর্থনে বলেন, তাড়াহুড়ো করতে গিয়ে এ রকম ভুল অনেকেই করেন। অহেতুক মজা করা উচিত নয়।

মঙ্গলবার অন্য একটি ম্যাচে প্যালেস্তাইন ফিলিপিন্সকে হারানোয় হংকংয়ের বিরুদ্ধে খেলতে নামার আগেই এশিয়ান কাপের মূল পর্বে পৌঁছে যায় ভারত। তার পরেই টুইট করে ভারতীয় ফুটবল দলকে শুভেচ্ছা জানান সৌরভ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE