Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

শ্রীনির বিরুদ্ধে তদন্তে শ্রীনিরই লোকেরা!

বিগত ক’মাস ধরেই শোনা যাচ্ছিল। সোমবার আরও প্রতিপন্ন হল যে বোর্ডের মসনদে বকলমে যিনিই থাকুন, সর্বেসর্বা সেই নারায়ণস্বামী শ্রীনিবাসন। আইপিএল থেক

নিজস্ব প্রতিবেদন
২০ জুলাই ২০১৫ ১৭:৫৯
Save
Something isn't right! Please refresh.
Popup Close

বিগত ক’মাস ধরেই শোনা যাচ্ছিল। সোমবার আরও প্রতিপন্ন হল যে বোর্ডের মসনদে বকলমে যিনিই থাকুন, সর্বেসর্বা সেই নারায়ণস্বামী শ্রীনিবাসন। আইপিএল থেকে চেন্নাই সুপার কিংগস এবং রাজস্থান রয়্যালসের সাসপেনশন সংক্রান্ত লোঢা কমিটির রায় খতিয়ে দেখতে যে কমিটি গঠন করা হয়েছিল তার চার সদস্যের নাম ঘোষণা করল বোর্ড। কমিটিতে রয়েছেন অনিরুদ্ধ চৌধুরী, অনুরাগ ঠাকুর, রাজীব শুক্ল এবং সৌরভ গঙ্গোপাধ্যায়। এ ছাড়াও লিগাল সেল-এ রয়েছেন উষানাথ বন্দ্যোপাধ্যায়।
গত ১৪ জুলাই আইপিএলের স্পট ফিক্সিং কাণ্ডে রায় দেয় লোঢা কমিটি। তাতে সিএসকে এবং রাজস্থান রয়্যালসকে দু’বছরের জন্য আইপিএল থেকে সাসপেন্ড করা হয়। সেই রায় বিবেচনা করতেই রবিবার ফের একটি কমিটি বা ওয়ার্কিং গ্রুপ গড়ার কথা জানায় বোর্ড।
আগেই জানানো হয়েছিল কমিটি ছয় সপ্তাহের মধ্যে বোর্ডের গভর্নিং কাউন্সিলে তার রিপোর্ট পেশ করবে। এর পর তা পাঠানো হবে বিসিসিআইয়ের ওয়ার্কিং কমিটিতে। চার সদস্যের এই কমিটিতে সৌরভ বাদে বাকি তিন জনই বোর্ডের অন্দরমহলে শ্রীনির খাসলোক বলে পরিচিত। তাৎপর্যপূর্ণ ভাবে, কমিটিতে অজয় শিরকে বা জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার থাকার কথা থাকলেও শেষ পর্যন্ত এঁদের ঠাঁই হয়নি। অন্দরের খবর, পাছে সামান্যতম বিরোধিতা হয় তাই এঁদের রাখা হল না। আর, বোর্ড প্রেসিডেন্ট জগমোহন ডালমিয়ার ভোটওয়ালা অনুরাগী নেই। ফলে তিনি থেকেও নেই।

মোদ্দা কথা, সিএসকে কোনও না কোনও ভাবে বেঁচে যাবে।

জয় বাবা শ্রীনি।

Advertisement


Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement