Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

খেলা

দিল্লির সম্ভাব্য একাদশ, দল থেকেই বাদ পড়তে পারেন গম্ভীর

নিজস্ব প্রতিবেদন
২৭ এপ্রিল ২০১৮ ১৫:৫৪
ছয় ম্যাচের মাত্র একটিতে জয়। লিগ তালিকায় স্থান আপাতত একেবারে নীচে। বিপর্যয় মাথায় নিয়ে নেতৃত্ব ছেড়েছেন অধিনায়ক গৌতম গম্ভীর। এমন অবস্থায় নতুন অধিনায়কের নেতৃত্বে আজ নাইটদের বিরুদ্ধে নামছে দিল্লি ডেয়ারডেভিলস। নতুন অধিনায়কের নেতৃত্বে কেমন হতে পারে দিল্লির প্রথম একাদশ? দেখে নেওয়া যাক এক নজরে।

পৃথ্বী শ: পঞ্জাবের বিরুদ্ধে গত ম্যাচে শুরুটা খারাপ করেননি পৃথ্বী। এ দিনও সম্ভবত ওপেন করছেন তিনি। ছবি: এএফপি।
Advertisement
জেসন রয়: মুম্বইয়ের বিরুদ্ধে দলের একমাত্র জয়ের ক্ষেত্রে বড় ভূমিকা নিয়েছিলেন তিনি। তবে তা ছাড়া ব্যাটে রান নেই। আজ পৃথ্বীর সঙ্গে ওপেন করতে পারেন তিনি। ছবি: এএফপি।

গ্লেন ম্যাক্সওয়েল: ফর্মের ধারেকাছেও নেই এই অজি তারকা। নাইটদের বিরুদ্ধে গত ম্যাচে ব্যাটে কিছুটা ঝলক ছিল। তবে আজ দলে তাঁর থাকার সম্ভাবনাই বেশি। ছবি: পিটিআই।
Advertisement
শ্রেয়াস আইয়ার: দিল্লির নতুন অধিনায়ক এবং দলের অন্যতম ফর্মে থাকা ব্যাটসম্যান। এখনও পর্যন্ত দু’টি হাফ সেঞ্চুরি করা শ্রেয়াসের নেতৃত্বের দিকেও নজর থাকবে আজ। ছবি: পিটিআই।

ঋষভ পন্থ: মোটামুটি ভাবে দলের সবচেয়ে ফর্মে থাকা ব্যাটসম্যান। গত ম্যাচে রান না পেলেও তাঁর ব্যাটের দিকে তাকিয়ে থাকবে দল। ছবি: পিটিআই।

বিজয় শঙ্কর: বল বা ব্যাট, কোনও দিক থেকেই পারফর্ম করতে পারেননি তরুণ এই ভারতীয় অলরাউন্ডার। দলে টিকে থাকতে গেলে আজ তাঁকে পারফর্ম করতেই হবে।

রাহুল তেওয়াতিয়া: নাইটদের বিরুদ্ধে গত ম্যাচে ভাল বল করেছিলেন এই অল রাউন্ডার। আজ মাঠে স্পিন নিলে তিনি ভয়ঙ্কর হয়ে উঠতেই পারেন। ছবি: এএফপি।

লিয়াম প্লাঙ্কেট: সুযোগ পেয়ে কিংস ইলেভেনের বিরুদ্ধে প্রথম ম্যাচেই চমকে দিয়েছেন। ১৭ রানে ৩ উইকেট নিয়েছিলেন ইংল্যান্ডের এই অলরাউন্ডার। ছবি: এএফপি।

অমিত মিশ্র: দু’টি ম্যাচ খেলেছেন। উইকেট পাননি একটিও। তবে আজকের স্পিনিং ট্র্যাকে সুযোগ পেতে পারেন।

আবেশ খান: ভারতের এই তরুণ পেসার পঞ্জাবের বিরুদ্ধে ২ উইকেট নিয়েছেন। আজ তাঁর দলে থাকার সম্ভাবনাই বেশি। ছবি: পিটিআই।

ট্রেন্ট বোল্ট: প্রতি ম্যাচেই উইকেট নিয়েছেন এই কিউয়ি পেসার। গত ম্যাচ দারুন বল করেছেন। ছবি: পিটিআই।