Advertisement
১৪ জুলাই ২০২৪
IPL

ফাইনালে চেন্নাইকে থামানোর পরিকল্পনা ফাঁস সোশ্যাল মিডিয়ায়

আজ, রবিবার হায়দরাবাদে ফাইনালে মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স। ক্রিকেটপ্রেমীরা মুম্বই  ইন্ডিয়ান্সকেই ফেভারিট ধরে নিয়েছেন।

টস করছেন দুই অধিনায়ক। ধোনির দলকে থামাতে রোহিতকে পরামর্শ এক ভক্তের। ছবি: পিটিআই।

টস করছেন দুই অধিনায়ক। ধোনির দলকে থামাতে রোহিতকে পরামর্শ এক ভক্তের। ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০১৯ ১৬:১২
Share: Save:

কী ভাবে থামানো যাবে চেন্নাই সুপার কিংসকে? পথ বাতলে দিলেন মুম্বই ইন্ডিয়ান্সের এক ভক্ত। তাঁর তৈরি ছক ফাঁস হল সোশ্যাল মিডিয়ায়!

আজ, রবিবার হায়দরাবাদে ফাইনালে মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স। ক্রিকেটপ্রেমীরা মুম্বই ইন্ডিয়ান্সকেই ফেভারিট ধরে নিয়েছেন। কারণ মুখোমুখি সাক্ষাতে মুম্বই এগিয়ে। এখনও পর্যন্ত ২৭টি ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই ও মুম্বই। তার মধ্যে ১৬টিতে জিতেছে রোহিত শর্মার দল। ১১টিতে জিতেছে চেন্নাই। চলতি টুর্নামেন্টেও টানা তিন বার চেন্নাইকে হারিয়েছে মুম্বই।

মুম্বই ইন্ডিয়ান্সের এক ভক্ত ফাইনাল ম্যাচে চেন্নাইকে থামানোর পরিকল্পনা করেছেন। ফাইনালে রোহিত শর্মার কী করা উচিত, সেই পরামর্শ তিনি দিয়েছেন। ভক্তের সেই পরিকল্পনা এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর মতে, মুম্বই যেন ছ’জন বোলার নিয়ে খেলতে নামে। দক্ষিণ আফ্রিকার বোলার হেনড্রিকসকে দলে রাখার কথা বলা হয়েছে। হার্দিক পাণ্ড্যকে ৮-১৬ ওভারের মধ্যে ব্যবহার করা উচিত বলেও সুপারিশ করেছেন তিনি।

আরও খবর: কাপ ঢুকবে কার ঘরে? আইপিএল ফাইনাল ঘিরে ‘গৃহযুদ্ধ’ চাহার পরিবারে

আরও খবর: হায়দরাবাদে মহারণ, শেষ যুদ্ধ জিততে কোন ১১ যোদ্ধাকে মাঠে নামাতে পারেন ক্যাপ্টেন কুল

প্রথমে ব্যাট নিলে শুরু থেকেই মুম্বই ইন্ডিয়ান্সকে আক্রমণাত্মক মেজাজে ব্যাট করার পরামর্শ দেওয়া হয়েছে। ফর্মে থাকা হরভজন সিংহকে যদি প্রথম থেকেই আক্রমণ করা যায়, তা হলে চেন্নাই বাধ্য হবে তাঁকে সরিয়ে দিতে। আর তাতে লাভ হবে মুম্বইয়ের।

চেন্নাই সুপার কিংসের নজর এড়ায়নি সেই পরিকল্পনা। তারাও সেই পোস্টটি শেয়ার করে লিখেছে, “ইয়েলো ব্রিগেডকে সামলানোর পরিকল্পনা করেছে এক ভক্ত।’’ সেই তথ্য চেন্নাই ভক্তরা জানিয়েছেন কোচ স্টিফেন ফ্লেমিংকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL IPL 2019 CSK MI Final
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE