×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

৩০ জুলাই ২০২১ ই-পেপার

খেলা

ডাবল সুপার ওভার নয়, পঞ্জাব-মুম্বই ম্যাচে নজর কাড়লেন এই ‘রহস্যময়ী’

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ অক্টোবর ২০২০ ১৫:৩৮
প্রথম বার ডাবল সুপার ওভার। মুম্বই ইন্ডিয়ান্স বনাম কিংস ইলেভেন পঞ্জাবের ম্যাচে উত্তেজনা ছিল ঊর্ধ্বমুখী। কিন্তু নেটাগরিকদের নজর ছিল মাঠের বাইরেও।

মাঠের মধ্যে যখন লোকেশ রাহুল, ক্রিস গেলদের টেনশনের পারদ চড়ছে, কাদের দিকে ম্যাচ ঘুরবে সেই নিয়ে যখন উত্তেজনা তুঙ্গে, তখন ক্যামেরায় ধরা পড়লেন এক তনয়া।
Advertisement
ছাই রঙের টিশার্টে সেই ‘রহস্যময়ী’কে দেখা গেল চিন্তিত মুখে নখ খাচ্ছেন। সঙ্গে সঙ্গেই নেটাগরিকদের প্রশ্ন, কে ইনি?

পঞ্জাব মালকিন প্রীতি জিন্টার পাশে থেকেও সব ফোকাস যেন ছিনিয়ে নিলেন তিনিই। জানা গিয়েছে তাঁর নাম রিয়ানা লালওয়ানি। তিনি কিংস ইলেভেনের সমর্থক।
Advertisement
সোশ্যাল মিডিয়া বলছে দুবাইয়ের জুমেইরা কলেজ থেকে পাশ করেছেন তিনি। এখন পড়াশোনা করছেন ইংল্যান্ডের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে।

হঠাৎ লাইমলাইটে চলে আসা ২৩ বছরের এই সুন্দরী কিছু দিন আগেই জন্মদিন পালন করেছেন দুবাইতে। সেই ছবিও দেখা যাচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে।

তাঁকে নিয়ে যে সোশ্যাল মিডিয়া সরগরম তা ভালই বুঝতে পারছেন রিয়ানা। তাঁকে কেন্দ্র করে তৈরি হওয়া মিম নিজেই শেয়ার করেছেন তিনি।

কী বলছেন নেটাগরিকরা? কেউ বলছেন চেন্নাইয়ের রায়না চলে গেলেও পঞ্জাবের রিয়ানা আছে।

কেউ আবার বলছেন, আমি সেই দলেরই সমর্থক যে দলকে রিয়ানা সমর্থন করছেন।

কেউ আবার মজা করে লিখেছেন পঞ্জাব নয়, ওই ম্যাচের বিজেতা ক্যামেরাম্যানই।

কেউ লিখেছেন আইপিএল দেখার ৯৯তম কারণ এখন রিয়ানাই।

ডাবল সুপার ওভার জিতে পঞ্জাব তাঁদের আত্মবিশ্বাস ফিরে পেয়েছে। পরের ম্যাচে তারা দিল্লিকে হারিয়ে প্রথম চারে ওঠার দৌড়েও ফিরে এসেছে। তবে নেটাগরিকরা তাঁদের পরের ম্যাচে লোকেশদের দুরন্ত পারফরমান্সের সঙ্গে তাকিয়ে থাকবেন মাঠের বাইরেও।