Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Cricket

করোনার উপসর্গ দেখা দেওয়ায় আইসোলেশনে নাইট পেসার

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ দেখা গিয়েছে নাইটরাইডার্স-এর পেসার লকি ফার্গুসনের শরীরে।

আইসোলেশনে রাখা হয়েছে লকি ফার্গুসনকে।

আইসোলেশনে রাখা হয়েছে লকি ফার্গুসনকে।

সংবাদ সংস্থা
মেলবোর্ন শেষ আপডেট: ১৪ মার্চ ২০২০ ১৪:৩৪
Share: Save:

কাশি, তার সঙ্গে গলা ব্যথা আর সামান্য জ্বর। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার এই সব উপসর্গ দেখা গিয়েছে নিউজিল্যান্ড পেসার লকি ফার্গুসনের শরীরে।

সতর্কতার জন্য অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড প্রথম ওয়ানডে ম্যাচের পরেই আইসোলেশনে রাখা হয়েছে নাইট রাইডার্সের এই তারকা পেসারকে। এ বারও নাইট শিবিরের অন্যতম ভরসা তিনি।শুক্রবার দর্শকশূন্য সিডনি ক্রিকেট গ্রাউন্ডে প্রথম ওয়ানডে ম্যাচটি হয় অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের।

কিউয়িরা ম্যাচটা হেরে গেলেও ফার্গুসন ৯ ওভারে ৬০ রান দিয়ে নেন ২টি উইকেট। এর পরেই অবশ্য স্থগিত হয়ে যায় গোটা সিরিজটাই।

আরও পড়ুন: বেঙ্গালুরুতে খালি করা হল ইনফোসিস অফিস, দেশে আক্রান্ত বেড়ে ৮৩

২৮ বছর বয়সি এই কিউয়ি পেসার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কি না তা পরীক্ষা করা হবে। তাঁর রিপোর্টের অপেক্ষায় সবাই। পরীক্ষার রিপোর্টের উপরে নির্ভর করছে ফার্গুসনের দলে ফেরা।

এ দিকে করোনা আতঙ্কে ১৫ এপ্রিল পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে আইপিএল। করোনাভাইরাসের থাবায় বেসামাল ক্রীড়াজগৎ। ম্যাচ পিছিয়ে দেওয়া হচ্ছে, টুর্নামেন্ট স্থগিত করা হচ্ছে, সিরিজ বাতিল করে দেওয়া হচ্ছে। তারকা খেলোয়াড়দের অনেকের শরীরেই পাওয়া গিয়েছে করোনাভাইরাস।

আরও পড়ুন: দেখা হচ্ছে না সৃজিতের সঙ্গে, বিরহে কাতর মিথিলা

অস্ট্রেলিয়ার ক্রিকেটার কেন রিচার্ডসনেরও এমনই সব উপসর্গ দেখা দিয়েছিল। তাঁকেও রাখা হয়েছিল আইসোলেশনে। কিন্তু পরীক্ষা করার পরে দেখা যায় অজি পেসার করোনাভাইরাসে আক্রান্ত হননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE