Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ নভেম্বর ২০২১ ই-পেপার

সিরিজ জিতবে ভারত, বিশ্বাস মণীশের

সংবাদ সংস্থা
কেপটাউন ২২ ফেব্রুয়ারি ২০১৮ ২০:১২
মণীশ পাণ্ড্য। ছবি: এপি।

মণীশ পাণ্ড্য। ছবি: এপি।

তিন ম্যাচের প্রথমটি জয়ের পর দ্বিতীয়টিতে হারতে হয়েছে। তবে বিশ্বাস হারাচ্ছে না ভারতীয় দল। তৃতীয় ও ফাইনাল টি২০ খেলতে কেপ টাউন উড়ে যাওয়ার আগে সিরিজ জয়ের কথাই বলে গেলেন মণীশ পাণ্ড্য। তাঁর বিশ্বাস ভারত ঘুরে দাঁড়াবে।

পুরো ওয়ান ডে সিরিজে মাঠের বাইরে বসে থাকার পর টি২০তে খেলার সুযোগ এসেছে মণীশের সামনে। তাই সিরিজ জিততে মরিয়া তিনি। ৪৮ বলে তাঁর ৭৯ রানের অপরাজিত ইনিংসের সুবাদে ভারত ১৮৮ রানের ইনিংস খেলতে পেড়েছিল। পাণ্ড্যর ব্যাটিংও সমর্থকদের উচ্ছ্বসিত করেছে।

ভারতের হারের পর টুইটারে মণীশ লেখেন, ‘‘সবার সমর্থনের জন্য ধন্যবাদ। দূর্ভাগ্যজনকভাবে গতরাত আমাদের ছিল না। পরের ম্যাচেই আমরা ঘুরে দাঁড়াব।’’

Advertisement

আরও পড়ুন বোলারদের কাজ কঠিন করে দিয়েছিল বৃষ্টি বিরাট

আরও পড়ুন বোলারদের কাজ কঠিন করে দিয়েছিল বৃষ্টি বিরাট 😊💪


আরও পড়ুন বোলারদের কাজ কঠিন করে দিয়েছিল বৃষ্টি বিরাট

২০০৯ সালে সেঞ্চুরিয়নে পাণ্ড্যর ব্যাট থেকেই এসেছিল প্রথম কোনও ভারতীয়র আইপিএল সেঞ্চুরি। এই টি২০তে এমএস ধোনির সঙ্গে জুটিতে ৯৮ রানের ইনিংস খেললেন মণীশ।


ভারতের শেষ ম্যাচ নিউল্যান্ডসে শনিবার। তার আগে হেরে গেলেও ভারতীয় দলের মেজাজটা কিন্তু একই রয়েছে। ফুরফুরে মেজাজেই রয়েছে গোটা দল। বৃহস্পতিবার কেপ টাউন উড়ে যাওয়ার আগে রীতিমতো টুইটেই মজে থাকলেন অনেকে। শিখর ধবন, হার্দিক পাণ্ড্যর সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, ‘‘সিরিজের শেষ খেলা। আমরা ফাইনালের জন্য এখন কেপটাউনের পথে। সকলের সমর্থন চাই।’’


ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল একটিও উইকেট পাননি। বরং মাত্র চার ওভারে ৬৪ রান দিয়েছেন। ফ্লাইটে বসে রোহিত শর্মার সঙ্গে ছবি পোস্ট করে চাহাল লেখেন কেপ টাউন। সতীর্থদের সঙ্গে ছবি পোস্ট করেন যশপ্রীত বুমরাও।




Tags:
Cricket Cricketer Manish Pandey Shikhar Dhawan India Vds South Africaমণীশ পাণ্ড্যশিখর ধবন

আরও পড়ুন

Advertisement