Advertisement
২০ এপ্রিল ২০২৪

নেমারের জয় দেখতে প্যারিসে ব্রুনা

এ দিন ম্যাচে ছিলেন না এদিনসন কাভানি এবং কিলিয়ান এমবাপে। তা সত্ত্বেও ম্যাচ জিততে অসুবিধা হয়নি পিএসজির। ম্যাচের ১০ মিনিটের মধ্যেই গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন নেমার।

উৎসব: গোলের পরে উচ্ছ্বাস নেমারের। এএফপি

উৎসব: গোলের পরে উচ্ছ্বাস নেমারের। এএফপি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ অগস্ট ২০১৮ ০৫:৪৪
Share: Save:

গত মরসুমের চ্যাম্পিয়ন। চলতি মরসুমেও লিগ ওয়ান অভিযান জয় দিয়েই শুরু করল নেমারের ক্লাব প্যারিস সাঁ জারমাঁ। প্রথম ম্যাচেই গোল পেলেন নেমারও। তাঁর খেলা দেখতে গ্যালারিতে ছিলেন তাঁর মডেল বান্ধবী ব্রুনা মাহকিজিন। তার পরনে ছিল নেমারের ১০ নম্বর জার্সিও। তাঁর সঙ্গে ছিলেন নেমারের পুত্র দাভি লুকাও।

লিগ ওয়ানের প্রথম ম্যাচে কায়েন-কে ঘরের মাঠে ৩-০ হারাল পিএসজি। নেমার ছাড়াও গোল করলেন আদ্রিয়ান র‌্যাবিয়ট এবং টিমোথি উইয়া।

এ দিন ম্যাচে ছিলেন না এদিনসন কাভানি এবং কিলিয়ান এমবাপে। তা সত্ত্বেও ম্যাচ জিততে অসুবিধা হয়নি পিএসজির। ম্যাচের ১০ মিনিটের মধ্যেই গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন নেমার। প্রথমার্ধের শেষ দিকে ব্যবধান বাড়ান র‌্যাবিয়ট। এ ক্ষেত্রে তাঁকে গোলের পাস বাড়িয়েছিলেন অ্যাঙ্খেল দি’মারিয়া। খেলা শেষ হওয়ার এক মিনিট আগে ৩-০ করেন টিমোথি।

জুভেন্তাস পর্ব চুকিয়ে এ দিন পিএসজি-র জার্সি গায়ে মাঠে নামলেন জানলুইজি বুফন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE