×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৩ জুন ২০২১ ই-পেপার

খেলা

মেয়েকে কোলে নিয়ে রূপকথার মতো বিয়ে করলেন সেরেনা, দেখুন গ্যালারি

সংবাদ সংস্থা
১৮ নভেম্বর ২০১৭ ১৫:৩৩
তিনি জাদুকরের মতোই ম্যাজিক দেখান কোর্টে। বিয়ের আসরেও এলেন রূপকথার রাজ্যের পরির মতোই। তিনি টেনিস সম্রাজ্ঞী সেরেনা উইলিয়মস। গত বৃহস্পতিবার নিউ অরলিয়্যান্সে প্রকৃত অর্থেই রূপকথার বিয়ে সারলেন সেরেনা ও রেডিটের মালিক অ্যালেক্সিস ওহানিয়ান। বিয়ের আসরে উপস্থিত ছিলেন বোন ভেনাস, বন্ধু বিয়ন্সে ও কিম কার্দেশিয়ান ছাড়াও আরও অনেক হেভি ওয়েটরা। সেই বিয়ের কয়েকটি ঝলক রইল আপনার জন্য।

নিউ অরলিয়্যান্সর ‘বুটিক এস’ হোটেলে অনুষ্ঠিত হল এই রাজকীয় বিয়ের অনুষ্ঠান। বিয়ের থিম ছিল, ডিজনির ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’। সেই মতোই সেজেছিলেন হবু বর-বউ এবং আমন্ত্রিত অতিথিরা।
Advertisement
আলেক্সেন্ডার ম্যাককুইনের প্রধান ডিজাইনার সারা বার্টনের ডিজাইন করা দুধ সাদা লং লেস ড্রেসে সেজেছিলেন ২৩টি গ্র্যান্ডস্লামের মালিক।

ডিজনি থিম অনুযায়ী বিয়ের পরেই ‘টেল অ্যাজ ওল্ড অ্যাজ টাইম’-এর তালে পা মেলান সদ্য দম্পতি। গোটা বিয়ের অনুষ্ঠানটি চলে ৬ ঘণ্টা ধরে।
Advertisement
তবে গ্ল্যামারাস দম্পতির থেকেও বিয়ের আসরে সবচেয়ে নজর কেড়েছে সেরেনা-ওহানিয়ানের দু’মাসের কন্যা অ্যালেক্সিস অলিম্পিয়া ওহানিয়ান জুনিয়র। সম্পূর্ণ সাদা আউটফিটে সেরেনার মা ওরাসিন প্রাইসের কোলে এই খুদে তারকাও ছিল আকর্ষণের কেন্দ্রে।

প্রত্যাশিতভাবেই বিয়ের কার্ড থেকে খানাপিনা সবেতেই ছিল এলাহি আয়োজন।

বিয়ের আসরে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়রা এবং বন্ধু-বান্ধবরা। বোন সেরেনার পাশাপাশি পার্টিতে নজর কেড়েছেন ভেনাসও। গালিয়া লাহাবের পোশাকে ভেনাসকেও দুর্দান্ত দেখতেলাগছিল।

প্রথম সাক্ষাতের ১৮ মাস পরে রোমের মাটিতে সেরেনাকে প্রপোজ করছিলেন অ্যালেক্সিস। এরপর প্রেমের জল গড়াতে বেশি সময় নেয়নি।

প্রেগন্যান্সির ২ মাসের মাথাতেও অস্ট্রেলিয়ান ওপেনে খেলেছেন সেরেনা। সদ্যই কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন সেরেনা-অ্যালেক্সিস।

Tags: সেরেনা উইলিয়মসঅ্যালেক্সিস ওহানিয়ান